June 24, 2021, 6:25 am

News Headline :
তাহিরপুরে শিক্ষা অফিসে ঘুষের টাকা না দেওয়ায় শিক্ষক প্রাণনাশের হুমকি রোটারি ক্লাব অব পার্ল কর্তৃক করোনায় কাজ হারানো ব্যক্তিদের মাঝে সাইকেল, সেলাই মেশিন ও কাপড় প্রদান কবি আলী আক্কাস তালুকদারের বাবার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক আজ সন্ধ্যার পর দেখা যাবে স্ট্রবেরি মুন নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও ১১ জনের করোনা শনাক্ত রাউজানে চুরি হওয়া অটোরিক্সা উদ্ধারঃ চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার দেশে বাড়তে পারে দমকা হাওয়াসহ বৃষ্টি কচুয়া-বরুড়া থানার সীমান্তবর্তী অপরাধ সভা কচুয়ায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাউজানে আ.লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

অন্ত:সত্ত্বা এক নারীকে হাসপাতালে ভর্তি করলেন আশুলিয়া থানার ওসি  

   সজীব আশুলিয়া থেকে  ::

 

সড়ক থেকে তুলে নিয়ে অসহায় অন্ত:সত্ত্বা গর্ভবতীকেএক নারীকে হাসপাতালে ভর্তি  করলেন আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দীপু।

অফিসার ইনচার্জ আশুলিয়া থানা। নিজের ফেসবুকে এমন স্ট্যাস্টাই তুলে দারেন  আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দীপু বলেন, গতকাল (১১ এপ্রিল) বিকাল ৫ টার দিকে একটি মেয়ে এসে থানার গেটের রাস্তায় কান্না করছিলো। জিজ্ঞাসা করলাম কি সমস্যা বলো। সে বলল স্যার আজকে আমার সিজারের ডেট কিন্তু আমার কাছে টাকা নেই দেখে কোন ক্লিনিক বা কোন ডাক্তার আমাকে সিজার করছে না। পরে আমি মেয়েটিকে আমাদের গাড়িতে করে এসআই ওহিদ কে দিয়ে হ্যাপি জেনারেল হাসপাতালে পাঠাই। ডাক্তার হ্যাপি বিনা খরচে হ্যাপি জেনারেল হসপিটালে মেয়েটির সিজার করেন। ওই রোগীর সকল ঔষধ এবং সিজারের সবকিছুই ব্যবস্থা করেছেন ডাক্তার হ্যাপি। এসময় তিনি ডাক্তার হ্যাপিকে ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!