April 20, 2021, 7:15 am

আপত্তিকর অবস্থায় গ্রাম পুলিশ আটক

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধি:
করোনা ভাইরাস সংক্রমণ রোধে গ্রাম পাহারায় থাকা লালমনিরহাটের আদিতমারী উপজেলায় দেলোয়ার হোসেন (৩৫) নামে এক গ্রাম পুলিশকে আপত্তিকর অবস্থায় আটক করেছে গ্রামবাসীরা।
বৃহস্পতিবার (৯ এপ্রিল) দিনগত মধ্যরাতে উপজেলার তালুক পলাশী গ্রামের একটি বাড়ি থেকে দেলোয়ারকে আটক করে গ্রামবাসী। তিনি ওই গ্রামের মৃত মান্দোল দফাদারের ছেলে।
স্থানীয়রা জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে বিদেশ ও ঢাকা ফেরতদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করার পাহারায় ছিলেন পলাশী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ দেলোয়ার হোসেন। এ সময় ওই গ্রামের স্বামী পরিত্যক্তা এক নারীর (২৫) ঘরে বিশ্রামের অজুহাতে আশ্রয় নেন তিনি। এরপর নারীর সন্তানরা ঘুমিয়ে পড়লে সুযোগ বুঝে নারীকে জোরপুর্বক ধর্ষণ করেন। এসময় নারীর চিৎকারে স্থানীয়রা এসে আপত্তিকর অবস্থায় হাতেনাতে তাকে আটক করে পার্শ্ববর্তী স্কুলে তালাবদ্ধ করে রাখে।
শুক্রবার সকালে পলাশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শওকত আলী বৈঠকে বসে সমাধানের চেষ্টা করে ব্যর্থ হন। তবে ইউপি চেয়ারম্যান শওকত আলী বলেন, গ্রাম পুলিশ দেলোয়ার হোসেনের একাধিক স্ত্রী থাকার পরও অন্য নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক হয়েছেন। বৈঠকের জন্য নয়, ঘটনা জানতে তিনি সেখানে গিয়েছেন বলে দাবি করেন তিনি।
শুক্রবার (১০ এপ্রিল) আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, বিষয়টি স্থানীয়দের মাধ্যমে জানতে পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। গ্রাম পুলিশ হলেও অপরাধ অনুযায়ী তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!