June 23, 2021, 12:01 am

News Headline :
প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে RHP Organization কুষ্টিয়ায় দেড় মাসের শিশুর করোনা শনাক্ত চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ!

আবারও এরশাদের বিশেষ উপদেষ্টার পদে ববি হাজ্জাজক।

আবারও জাতীয় পার্টির চেয়ার‌ম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তার বিশেষ উপদেষ্টার পদে ফেরালেন ববি হাজ্জাজকে। জাপা চেয়ারম্যান গঠনতন্ত্রের ৩৯ ধারা মোতাবেক এ নিয়োগ দেন।

রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জাপার উপদপ্তর সম্পাদক আবু হাসান আহমেদ জুয়েল।

তবে ববিকে ফেরানোর ব্যাপারে তারই প্রধান সহকারী মোমিনুল আমিন বলেন, ‘বিষয়টি আমরা শুনেছি। এখনও আনুষ্ঠানিকভাবে জাপার পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।’

উল্লেখ্য, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে জাপা চেয়ারম্যানের কাছ থেকে দলের হয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন চান তিনি। কিন্তু দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী ঘোষণা করায় গত ২২ মার্চ ববি হাজ্জাজকে বিশেষ উপদেষ্টার পদ থেকে বহিষ্কার করেন এরশাদ। নিজেকে মেয়রপ্রার্থী হিসেবে ঘোষণা করলেও শেষ দিকে অদৃশ্য চাপের মুখে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করতে বাধ্য হন। এরপর থেকে রাজনীতি থেকে দূরে থাকেন ববি। দূরে চলে গেলেও এরশাদের সঙ্গে তার যোগাযোগটা নিয়মিত ছিল। যদিও তখন জাপার পক্ষ থেকে বলা হয়েছিল ববিকে আর দলে ফেরানো হবে না। কিন্তু সে কথা রাখতে পারলেন না এরশাদ। ফলে অনেক জল্পনা-কল্পনার পর আবার সেই পদে তিনি পুনর্ববহাল হলেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!