May 6, 2021, 4:37 am

আবারও যশোরের শার্শা উপজেলায় নতুন করে দুই ডাক্তার করোনায় আক্রান্ত হয়েছেন।

মোঃ মশিয়ার রহমান
আবারও শার্শায় নতুন করে দুই ডাক্তার করোনায় আক্রান্ত হয়েছেন।মঙ্গলবার (৫ মে) দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারের ল্যাবে পাঠানো নমুনা থেকে এই দুই জনের আক্রান্তের রিপোর্ট পেয়েছেন বলে জানান শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী।

আক্রান্ত দু’জনই বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশন স্বাস্থ্যকেন্দ্রে ভারত ফেরতদের প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার কাজে নিয়োজিত ছিলেন।

আক্রান্ত দুইজনই শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের
ডাক্তার। এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাড়ালো ৯ জন।

শার্শা উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী জানান, আজ ল্যাব থেকে পাওয়া রিপোর্টে হাসপাতালের দুইজন চিকিৎসক কোভিড-১৯ (করোনা ভাইরাসে) আক্রান্ত হয়েছেন। তাদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

উল্লেখ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে আজ ৫ মে, ২০২০ খ্রি. তারিখে যশোরের ৫৭টি নমুনা পরীক্ষা করে ১১টি, ঝিনাইদহে ২৩টি নমুনা পরীক্ষা করে ৭টি, চুয়াডাঙ্গার ১৩টি নমুনা পরীক্ষা করে ১টি নমুনায় কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে। তবে মাগুরার ১টি নমুনা পরীক্ষা করে তার ফলাফল নেগেটিভ এসেছে। অর্থাৎ যবিপ্রবির ল্যাবে মোট ৯৪টি নমুনা পরীক্ষার মধ্যে ১৯টি পজিটিভ এবং ৭৫টি নেগেটিভ ফলাফল এসেছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!