April 17, 2021, 8:38 pm

আবারো কৃষকের ধান কেটে দিলেন মেয়র নাজমুল আলম স্বপন

সুজন পোদ্দারঃ
করোনা দুর্যোগের মধ্যে সংকটে পড়া আরেক কৃষকের ধান কেটে দিয়েছেন কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন। সোমবার সকালে পৌরসভার ৯ নং ওয়ার্ডে মেয়র নাজমুল আলম স্বপনের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের ২৫ জন নেতাকর্মী স্বেচ্ছাশ্রমে দরিদ্র কৃষক কালার ৬০ শতক জমির ধান কেটে বাড়িতে উঠিয়ে দেন।
এ সময় তার সঙ্গে ছিলেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শাকিল মুন্সি, পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিব গাজী, চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ সজীব ও যুগ্ম সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, পৌরসভা ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান শাকিল, সাধারণ সম্পাদক জাহিদ হাসান প্রম‚খ।
মেয়র নাজমুল আলম স্বপন বলেন, চলমান দুর্যোগের মধ্যে কৃষকদের পাশে দাঁড়াতে দলের নেতাকর্মীদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে নির্দেশনা অনুযায়ী যুবলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক চলতি বোরো মৌসুমে কৃষকের ধান বাড়িতে তুলতে দলের নেতাকর্মীদের সহযোগিতা করার আহŸান জানান। এরই ধারাবাহিকতায় এই দরিদ্র কৃষকদের ধান কেটে দিয়েছি আমরা।
তিনি আরো বলেন, যুবলীগ যেকোনো সঙ্কটে সব সময় সাধারণ মানুষের পাশে থাকে, ভবিষ্যতেও থাকবে। উপজেলার যুবলীগের সকল নেতাকর্মীদের কে কৃষকদের পাশে থাকার আহবান জানান ।
কৃষক কালা বলেন, আমার ৬০ শতক জমির ধান পেকেছে কিন্তু ধান কাটার শ্রমিক পাওয়া যাচ্ছে না, এনিয়ে খুব চিন্তিত ছিলাম। এমতাবস্থায় মেয়র স্বপনের নেতৃত্বে নেতাকর্মীরা আমার ধান কেটে দিয়েছে। এ ধান কেটে দেওয়ায় আমি খুবই উপকৃত হয়েছি। এজন্য মেয়রকে ধন্যবাদ জানাই।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!