April 11, 2021, 3:05 pm

‘আমি করোনায় আক্রান্ত, দোয়া ও ক্ষমা চাই’

ইয়াছিন আরাফাত মোংলা প্রতিনিধি

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি
‘আমি করোনায় আক্রান্ত, দোয়া ও ক্ষমা চাই’ বলে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন মোংলা পৌর শহরের ২নং ওয়ার্ডের মোর্শেদ সড়ক সংলগ্ন খানজাহান আলী রোডের বাসিন্দা আব্দুল হাকিম হাওলাদারের ভাড়াটিয়া শাহিনুর আক্তার (৪০)। তিনি এক ছেলে নিয়ে ওই বাড়ীতে ভাড়া থাকেন। মঙ্গলবার রাত ৮টার দিকে তিনি তার নিজ ফেসবুকে এ স্ট্যটাস দেন। মঙ্গলবার বিকেলে স্থানীয় প্রশাসন শাহিনুরের বাড়ীতে লাল নিশানা টানিয়ে তার হোম কোয়ারেন্টিন নিশ্চিত করেন। ৬/৭ দিন ধরে শাহিনুরের সর্দি, কাশি, জ্বর ও শ্বাস কষ্ট রয়েছে। শাহিনুর তার নিজ ফেসবুকে আরো লিখেছেন করোনাভাইরাসের ৯০ভাগ উপসর্গ তার ভিতরে রয়েছে বলে তিনি দাবী করেন।
শাহিনুর দীর্ঘদিন ধরে এনজিও কমর্ী হিসেবে কাজ করতেন। এদিকে এ ঘটনায় এলাকা জুড়ে জনসাধারণের মাঝে চরমভীতি ও করোনা আতংক ছড়িয়ে পড়েছে। শাহিনুরের বাড়ীওয়ালা আব্দুল হাকিম হাওলাদার বলেন, শাহিনুরের স্বামী নেই, ছেলে নিয়ে তার বাড়ীতে প্রায় সাড়ে তিন বছর ধরে বসবাস করছেন। ভাড়াটিয়া শাহিনুর গত কয়েকদিন ধরে অসুস্থ্য বলে তিনি শুনেছেন। অসুস্থ্য হওয়ার আগে শাহিনুর খুলনায় ছিলেন। সেখানেই অসুস্থ্য হয়ে পড়ার পর মোংলায় আসেন।
এ বিষয়ে উপজেলা নিবার্হী অফিসার মো: রাহাত মান্নান বলেন, শাহিনুরের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতার্ ডা: জীবিতেষ বিশ্বাসকে লিখিতভাবে নির্দেশনা দেয়া হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতার্ ডা: জীবিতেষ বিশ্বাস বলেন, শাহিনুর কয়েকদিন ধরে সর্দি, কাশি, জ্বর ও শ্বাস কষ্টে ভুগছেন। সোমবার তার অসুস্থ্যতার খবর শুনেছি। এরপর মঙ্গলবার তাকে ওষুধ দেয়া হয়েছে। আগামীকাল বুধবার তার শরীরের নমুনা সংগ্রহ করা হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!