May 17, 2021, 8:08 pm

News Headline :
পুরানবাজারে গলায় ফাঁস দিয়ে অটোবাইক চালকের আত্মহত্যা ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে আঁচলস মম কুকিং এর কর্মকর্তাদের ঈদের শুভেচ্ছা বিনিময় সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগ নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় আত্রাইয়ে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের : মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার চাঁদপুরে পালিত হলো তিনদিন যাবত ঈদুল ফিতর খাগড়াছড়ির গুইমারায় ৭ম শ্রেণীর ছাত্রীর নগ্ন ভিডিও ধারণের অভিযোগে একজনকে পুলিশে সোপর্দ সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কর্মকর্তা গ্রেফতার দখলদার ইসরায়েলের বিরুদ্ধে তুর্কিদের কঠোর অবস্থান

আর্মড এসআই মোশারফের মৃত্যুতে আইজিপি ও ডিআইজি রাজশাহীর রেঞ্জ মহোদয়ের শোক

চলমান করোনাযুদ্ধে দেশের জন্য শহিদ হলেন দেশপ্রেমিক সম্মুখযোদ্ধা রাজশাহী আরআরএফ-এ কর্মরত আর্মড এসআই মোঃ মোশারফ হোসেন (৫৬), (বিপি-৬৪৮৩০৯০০২৬)। তিনি গত ২২ মে, ২০২০ তারিখ রাত ১০:৪৫টায় রাজশাহীর মিশন হাসপাতালে কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার এই অকাল প্রয়াণে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ পুলিশের মাননীয় ইন্সপেক্টর জেনারেল এবং রাজশাহী রেঞ্জের সম্মানিত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার)।

উল্লেখ্য, তিনি বিগত তিনমাস যাবৎ জরুরি ডিউটিতে নওগাঁ জেলা পুলিশে মোতায়েন ছিলেন। গত ১৮ মে, ২০২০ তারিখে হঠাৎ সর্দি-জ্বরে আক্রান্ত হলে নওগাঁতে তার কোভিড-১৯ এর নমুনা সংগৃহীত হওয়ার পর তিনি ছুটি নিয়ে রাজশাহীতে তার ভাড়া বাসায় ফিরে এসে হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন ছিলেন। গত ২১ মে, ২০২০ তারিখ তার ‘কোভিড-১৯ পজিটিভ’ রিপোর্ট আসে। গত ২২ মে, ২০২০ তারিখ শুক্রবার সকালে তিনি পুলিশ লাইনস্ হাসপাতালে যান। সেখান থেকে তাকে চিকিৎসার জন্য আইসোলেশন ইউনিট মিশনারি খ্রিস্টান হাসপাতালে পাঠানো হয়। বিকাল ০৫:৩০টায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অধীনে ভর্তি করে মিশন হাসপাতালে রাখা হয় এবং উক্ত হাসপাতালেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

উল্লেখ্য, রাজশাহী রেঞ্জের কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী প্রথম শহিদ পুলিশ সদস্য তিনি। তার স্থায়ী নিবাস পাবনা জেলার সুজানগর থানার হাটখালির নুরুদ্দিনপুর গ্রামে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!