December 8, 2021, 3:20 am

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন খোরশিদ আলম রুবেল

অন্তর আহম্মেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ আসন্ন নওগাঁর চুন্ডিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকার মাঝি খোরশিদ আলম রুবেল প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। চেয়ারম্যান প্রার্থী তারুণ্যের প্রতীক, তরুণ সমাজ সেবক গরীব ও অসহায় মানুষের বন্ধু খোরশিদ আলম রুবেল।

এই বিষয়ে ০৯নং চুন্ডিপুর ইউনিয়নের বাসিন্দা রুহুল আমিন জানান, মো.খোরশিদ আলম রুবেল এলাকার সমাজ সেবক তিনি দীর্ঘদিন ধরে এলাকাবাসীর সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে আমাদের সুখে ও দুঃখে পাশে ছিলেন। তিনি চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারণায় ও গনসংযোগ করে ভোটারদের ভালোবাসায় এগিয়ে আছেন। তাই আসন্ন নির্বাচনে সবার ভালোবাসা নিয়ে বিপুল ভোটে জয় লাভ করে আমাদের পাশে থাকবে।

এই বিষয়ে মো. খোরশিদ আলম রুবেল বলেন, আসন্ন ৯নং চুন্ডিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী ও নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজামুদ্দিন জলিল জন ভাই আমাকে আস্থার প্রতীক হিসাবে নৌকা মনোনীত প্রার্থী করেছেন। আমি আস্থার প্রতিদান হিসাবে জয় উপহার দিতে চাই। চুন্ডিপুর ইউনিয়নের জনগণ আমাকে তাদের জনপ্রতিনিধি হিসাবে চায় ও আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়লাভ করাবে আশা করি। চুন্ডিপুর ইউনিয়ন বাসীর সুখ-দুঃখ দেখার দায়িত্ব আমাকে দিলে আমি আমার ইউনিয়ন থেকে সন্ত্রাস, মাদক ও বাল্যবিবাহ সবাইকে সাথে নিয়ে নির্মুল করব এবং চুন্ডিপুর ইউনিয়ন নওগাঁ জেলার মধ্যে ডিজিটাল রুপে রূপান্তরিত করব ইনশাআল্লাহ।ইতিমধ্যেই অনেকেই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে আমার জনপ্রিয়তা সহ্য করতে পারতেছেন না তাই বিভিন্ন মিথ্যা গুজব ছড়িয়ে বেড়াচ্ছেন। আশা করি তাদের ষড়যন্ত্র ও গুজব চন্ডিপুর ইউনিয়ন বাসীর কাছে গ্রহণ যোগ্য হবে না। আশাকরি আগামী আসন্ন নির্বাচনে আমি বিপুল ভোটে জয় লাভ করব।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!