September 23, 2021, 3:39 am

News Headline :
নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক নৌকার পক্ষে ভোট করায় হামলার অভিযোগ, আহত-৫ চাটখিলে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২ দিনাজপুরে ব্লক ও বাটিক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন

একদিনে করোনা শনাক্তের রেকর্ড ২৫২৩ জন, মৃত্যু ২৩

ডেস্ক রিপোর্ট : দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা আশংকাজনক হারে বেড়েই চলেছে। পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। দেশে একদিনে করোনা শনাক্তের রেকর্ড ২ হাজার ৫২৩ জন। নমুনা পরীক্ষা করা হয় ১১ হাজার ৩০১ জনের। এ নিয়ে মোট করোনা শনাক্তের সংখ্যা ৪২ হাজার ৮৪৪ জন। এবং নতুন মৃত্যু হয়েছে ২৩ জন। এ নিয়ে করোনায় মৃত্যু হয়েছে ৫৮২ জন। নতুন ৫৯০ জনসহ মোট সুস্থ ৯ হাজার ১৫জন। আজ শুক্রবার (২৯মে) করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।
উল্লেখ্য দেশে করোনাভাইরাস সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ এবং প্রথম মৃত্যুর ঘটনা ঘটে ১৮ মার্চ বুধবার। এর পর থেকে আর থামছেনা করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!