October 18, 2021, 8:39 am

News Headline :
বিনোদন কেন্দ্র না থাকায় এখানেই এসে সময় কাটায় মানুষ,’ যোগ করেন তিনি। নিয়ামতপুরে সমতল আদিবাসীদের মিলন মেলায় ঐতিহ্যবাহী সাঁওতালী নৃত্য প্রতিযোগিতায় মুক্তিযুদ্ধের চেতনাকে আমরা কোন ক্রমেই ভুলুষ্ঠিত হতে দিতে পারি না————————————-খাদ্যমন্ত্রী একতা বন্ধু মাহফিল কমিটির উদেগ্য এ পবিত্র জশনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে আদর্শ শিশু নিকেতন মাঠে ফায়ার সার্ভিসের মহড়া অনুষ্ঠিত রাউজানে আগুনে পুড়ল সিমেন্টের গুদাম ইউনিয়ন পরিষদ নির্বাচন ফুলবাড়ীতে আওয়ামী লীগের প্রার্থীর তালিকায় নতুন তিন মুখ ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান। ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান। রাউজানে আ.লীগের দলীয় মানোনয়নপত্র ফরম গ্রহণ শুরু করেছেন চেয়ারম্যান পদ প্রার্থীরা সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে মাদারীপুরে ইউএনওর মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান।

এবার ডিজিটাল রেস্তোরাঁ খুললেন সাকিব আল হাসান।

‘সাকিব`স ডাইনে’র এর পর এবার ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান আরেকটি রেস্তোরাঁ চালু করলেন। এই রেস্তোরাঁটির নাম ‘সাকিব’স’। এটি রাজধানীর বানানীতে অবস্থিত। রেস্তোরাঁটিতে ভোজন রসিকরা লেনোভোর মাল্টিমোড ইয়োগা ট্যাবলেট ২ পিসির মাধ্যমে খাবারের ফরমায়েশ দিতে পারবেন।

আজ সাকিব আল হাসানের নতুন রেস্তোরাঁটি উদ্বোধন করা হয়। এ সময় সাকিব ও লেনোভোর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে নিজেদের বন্ধনকে আরো জোরালো করার ঘোষণা দেন লেনোভো ও সাকিব আল হাসান।

অনুষ্ঠানে সাকিব জানান তার রেস্টুরেন্টের আকর্ষণকে আরো বাড়িয়ে দেবে লেনোভো’র মাল্টি-মোড ইয়োগা ট্যাবলেট ২। কেননা, ক্রেতারা খুব সহজেই এই ট্যাবের মাধ্যমে খাবারের ফরমায়েশ দিতে পারবেন।

বাংলাদেশে লোনোভো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব দেশের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে সফল এবং তরুণদের মাঝে একজন আইকন হিসাবে প্রতিষ্ঠিত। এখনকার নেট-জেন ভোক্তাদের কথা মাথায় রেখে লেনোভো তার পণ্যের পসরা সাজিয়েছে। স্টাইল ও পারফরমেন্সের কারণে সাকিবের প্রিয় ব্র্যান্ড লেনোভো।

লেনোভো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে তার ভূমিকা সম্পর্কে বলতে গিয়ে সাকিব আল হাসান বলেন, ‘লেনোভো’র সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। কারণ একমাত্র লেনোভোই এমন একটি টেক ব্র্যান্ড যা ভিন্ন মাত্রার পরিপূর্ণ প্রাযুক্তিক সুবিধাবলী প্রদান করে।’

অনুষ্ঠানে লেনোভো`র হেড ওভারসিস (সাউথ এশিয়া) অঞ্জন বড়ুয়া উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!