April 20, 2021, 6:39 am

ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজেও হারলো বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : সৌম্য সরকারের ঝড়ো ফিফটিতে দ্বিতীয় টি-টোয়েন্টিতে জয়ের স্বপ্ন দেখতে থাকা বাংলাদেশ শেষ পর্যন্ত ২৮ রানে হেরে গেলো। মূলত সৌম্যর উইকেট হারানোর পর সেই পুরোনো হতাশায় ডুবলো পুরো টিম। ফলে অধরা থাকলো নিউজিল্যান্ডে বাংলাদেশের একটা জয়ের। এই হারের ফলে ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজও এক ম্যাচ আগেই জিতে নিলো স্বাগতিক নিউজিল্যান্ড।

২৫ বলে হাফ সেঞ্চুরি করে দলকে জয়ের পথে রেখেছিলেন সৌম্য। কিন্তু আর দুটি বল খেলে বিদায় নিলেন তিনি দলীয় ৯৪ রানে। ১১তম ওভারের প্রথম বলে কিউই অধিনায়ক টিম সাউদির বলে লং অনে লম্বা শট খেলে অ্যাডাম মিলনের হাতে ধরা পড়লেন। তখন ৫.৫ ওভারে। সৌম্যর বিদায়ে জয়ের টার্গেট ক্রমশ কঠিন হয়ে পড়ে। শেষ ১২ বলে জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন দাঁড়ায় ৪৫ রানের।

সৌম্যর বিদায়ের পর মোহাম্মদ নাঈম ও মাহমুদউল্লাহর উইকেট হারিয়ে বিপাকে পড়ে বাংলাদেশ। একে একে উইকেট হারানোয় লক্ষ্য আরও কঠিন হয়ে পড়েছে। নাঈম আউট হন ৩৮ রানে। অধিনায়ক মাহমুদউল্লাহ করেন ২১ রান। আগের ম্যাচের সেরা পারফর্মার আফিফ মাত্র ২ রান করেছেন। বৃষ্টিবিঘ্নিত এই ম্যাচে বাংলাদেশের জয়ের টার্গেট ১৬ ওভারে ১৭১ রান।

সংক্ষিপ্ত স্কোরঃ
নিউজিল্যান্ড: ১৭.৫ ওভার, ১৭৩/৫(ফিলিপস ৫৮*, মিচেল ৩৪*, মেহেদী ২/৪৫) বাংলাদেশ: ১৪২/৭ (ওভার ১৬) (সৌম্য ৫১, নাঈম ৩৮, মাহমুদউল্লাহ ২১, সাউদি ২/২১, বেনেট ২/৩১, মিলনে ২/৩৪)

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!