April 11, 2021, 3:17 pm

ও এমএস এর চাল ফ্রী বিতরণ করেলেন ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মজিবর রহমান

স্টাফ রির্পোটার::
মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে বরিশাল নগরীর ১১নং ওয়ার্ডে ওএমএস এর চাল জনগনের মাঝে ফ্রী বিতরণ করেন কাউন্সিলর মজিবুর রহমান। আজ রবিবার সকাল ১০টা থেকেই চাল ও মাক্স বিতরণ করেন এ কাউন্সিলর।

নগরীর চাঁদমারী বঙ্গবন্ধু কলোনির বাসিন্দা রুমা বলেন, বিশ্বজুড়ে মহামারী করোনা ভাইরাস মানুষকে অসহায় করে তোলছে ঠিক সেই সময়ই সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব মানুষের জন্য ওএমএস এর কার্ড দেওয়ার সিদ্ধান্ত নেয়। এবং বরিশাল নগরীর প্রতি ওয়ার্ডে এই ওএমএস কার্ড বিতরণ করেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে জন প্রতি ১০ কেজি করে ৪০০শত লোককে এ চাল বিতরণ করা হয়।

চাল বিতরণ করার সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা ১১ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর মজিবুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মানিক শরদার, ১১নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি হান্নান মৃর্ধা রবিন, ও বরিশাল মহানগর ছাত্রলীগ নেতা আরিফুর রহমান শাকিল ও সেচ্ছাসেবক লীগ নেতা সিরাজুল ইসলাম কবিরসহ অনন্য নেতৃবৃন্দ।

কাউন্সিলর মজিবুর রহমান বলেন, দেশজুড়ে মহামারী করোনা ভাইরাস মানুষকে অসহায় করে তুলেছে তাই আমার সামর্থ অনুযায়ী জনগণের পাশে থাকার চেষ্টা করছি।

ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মানিক শরদার বলেন, কাউন্সিলর মজিবর রহমান যে উদ্দ্যেগ নিয়েছে তাতে আমি ব্যাক্তিগত ভাবে তাকে সাধুবাদ জানাই।

ওএমএস এর চাল ও মাক্স ফ্রী পেয়ে আনন্দের হাসি ফুটে উঠেছে ওয়ার্ডের জনগনের মাঝে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!