August 2, 2021, 12:03 pm

News Headline :
হাইমচরে ২০০ নিম্নবিত্ত পরিবার পেলো পুলিশের মানবিক সহায়তা নওগাঁর এক তরুণীকে ধর্ষণের অভিযোগ চিলমারীতে শোকের মাসের প্রথম প্রহরে প্রদীপ প্রজ্বলন করা হয়েছে। রাউজানে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার যাত্রা শুরু সিংড়ায় অবৈধ সৌঁতিজাল ও বাঁনা দিয়ে মৎস্য শিকার কক্সবাজারের টেকনাফে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-২।। তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির মাক্স বিতরণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনে প্রস্তুতি সভা সিংড়ায় সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ডেঙ্গু প্রতিরোধে চাঁদপুর পৌরসভার ওয়ার্ড ভিত্তিক মশক নিধন কর্মসূচী ওমরাহ পালনে বাংলাদেশিদের নিতে হবে দুই ডোজ টিকা

কচুয়ার বিএনপি নেতা দেওয়ান মানিকের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

সুজন পোদ্দারঃ
কচুয়া উপজেলার বিভিন্ন এলাকার প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে খেটে খাওয়া দিনমজুর, দুঃস্থ কর্মহীন, রিক্সাচালক ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার সকালে উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি, জাতীয় স্বরন মঞ্চের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক প্রকৌশলী আহম মনিরুজ্জামান দেওয়ান মানিকের ব্যাক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস দুর্যোগে যে সমস্ত অসহায় খেটে খাওয়া রিকশাচালক, দিনমজুর, গরিব, গৃহবন্দী রয়েছে এমন ২ হাজার পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১কেজি তৈল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১কেজি পেঁয়াজ, সাবান, মাস্কসহ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
বিতরনী শেষে দেওয়ান মানিক বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে খাবার নেই। আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। আমার নিজের সামর্থ্য অনুযায়ী করোনার কারণে খেটে খাওয়া দিনমজুর, দুঃস্থ ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছি। যতদিন পর্যন্ত পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক হবে না, ততদিন আমি আমার সাধ্যমত অসহায়, দিনমজুর মানুষের পাশে থাকবো। কচুয়া বিভিন্ন এলাকায় বিত্তবানদের দুঃস্থ ও অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।
তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে আমরা এই কার্যক্রম হাতে নিয়েছি। কয়েক দিন ধরেই উপজেলার বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সামগ্রী বিতরণ করে যাচ্ছি। বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।
এ সময় তিনি বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা গবীর মানুষের পাশে দাঁড়ান। তারা আপনার ও আমার ভাইবোন। সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজখবর নেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!