May 17, 2021, 7:02 pm

News Headline :
পুরানবাজারে গলায় ফাঁস দিয়ে অটোবাইক চালকের আত্মহত্যা ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে আঁচলস মম কুকিং এর কর্মকর্তাদের ঈদের শুভেচ্ছা বিনিময় সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগ নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় আত্রাইয়ে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের : মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার চাঁদপুরে পালিত হলো তিনদিন যাবত ঈদুল ফিতর খাগড়াছড়ির গুইমারায় ৭ম শ্রেণীর ছাত্রীর নগ্ন ভিডিও ধারণের অভিযোগে একজনকে পুলিশে সোপর্দ সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের নেতৃবৃন্দের ঈদের শুভেচ্ছা বিনিময় কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কর্মকর্তা গ্রেফতার দখলদার ইসরায়েলের বিরুদ্ধে তুর্কিদের কঠোর অবস্থান

কথোপকথনের অডিও ক্লিপস ভাইরাল, জামালপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবুকে কারণ দর্শানোর নোটিশ

দলের শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকায় জামালপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে দলটি।

একজন সাংসদের সাথে মোবাইল ফোনে কথোপকথনের অডিও ক্লিপস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জারে ভাইরাল করার অভিযোগে তাকে এই নোটিশ দেওয়া হয়।

জেলা আওয়ামী লীগের নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, সম্প্রতি জামালপুর সদর আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুর মাঝে মোবাইল ফোনে কথা হয়। ৩২ মিনিট ১৯ সেকেন্ডের অডিও ক্লিপসটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জারে ভাইরাল করে বাবু। উক্ত কথোপকথনে আছাদুজ্জামান আকন্দ বাবুর বক্তব্য দলীয় শৃঙ্খলা পরিপন্থী বিবেচিত হয় বলে মনে করে দলটির নীতিনির্ধারকরা। একই সাথে এ ধরনের কর্মকান্ড করে তিনি জামালপুর জেলা আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন বলেও অভিযোগ উঠে।

এ নিয়ে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ পুরো জেলার আওয়ামী পরিবারের সদস্যদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। কেন তার বিরুদ্ধে চূড়ান্ত শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না তা জানতে চেয়ে ১৫ দিনের সময় দিয়েছে জেলা আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী স্বাক্ষরিত এই নোটিশ দেওয়া হয়েছে গত ১৭ মে।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবু এই প্রতিবেদককে জানান, ব্যক্তির চেয়ে দল সব সময় বড়৷ এটি দলের অভ্যন্তরীণ বিষয়।

, তাকে নোটিশ দেওয়ার কথা স্বীকার করে জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মাদ বাকি বিল্লাহ জানান দলের শৃঙ্খলার বিষয়ে বক্তব্য দিবেন দলের সাধারণ সম্পাদক।

এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরীর মুঠোফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয় নি।

মেহেদী হাসান
জামালপুর।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!