May 6, 2021, 3:38 am

News Headline :
সুজানগর মনিরুল উলুম দাখিল মাদ্রাসায় এতিমদের সাথে ইফতার মাহফিল বাচ্চা নিয়ে মার্কেটে যাওয়ায় ১২ মা-বাবাকে জরিমানা চাটখিলে একাধিক মামলার আসামী ও তার সহযোগী মাদকসহ আটক। ফরিদগঞ্জে মাদ্রাসায় পড়ুয়া  এক  কিশোরীর আত্মহত্যা বারদী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ৫ শত পরিবারের মাঝে চাল বিতরণ করেন দাইয়ান মেম্বার। সোনাগাজীর মজলিশপুরে সেচ্ছাসেবক লীগের কার্যালয় উদ্বোধন ও ইফতার বিতরণ। হাতিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসীর হামলা। শ্রীনগর ষোলঘরে নগদ অর্থ বিতরণ ঘোড়াশালে রেমিট্যান্স যোদ্ধা হারুনের পক্ষে ইফতার বিতরণ বেলাবতে মরহুম হাজী আঃ বাতেন ভূইয়া স্মৃতি সংসদের পক্ষ হতে ইফতার ও দোআ মাহফিল অনুষ্ঠিত

করোনায় আক্রান্ত হয়ে উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের বাবা ইন্তেকাল

সুজন পোদ্দারঃ
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশিরের বাবা ছায়েদ আলী মিয়াজী (ইন্নালিল্লাহি……রাজেউন)। সোমবার সকাল সাড়ে ১১টায় মুগদা সরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।
মৃত্যুকালে মরহুম ছায়েদ আলী চার ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
করোনা পরীক্ষায় পজিটিভ রেজাল্ট আসার পর গত ৩০ এপ্রিল মুগদা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল ছায়েদ আলীকে।
বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর সন্তান কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির। তিনি জানান, গত ৩০ এপ্রিল বাবা অসুস্থ বোধ করলে মুগদা সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। নমুনা পরীক্ষা করার পর করোনা পজিটিভ রিপোর্ট আসে। সেখানেই ১১দিন চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে ১১টায় আমাদের সবাইকে ছেড়ে তিনি না ফেরার দেশে চলে যায়।
তিনি ঢাকার মালিবাগে নিজ বাসায় বসবাস করতেন। তিনি ছিলেন একজন অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী। মিষ্টিভাষী, সদালাপী এ সামাজিক লোকটির মৃত্যুতে মালিবাগ কলোনী, কচুয়ার আশ্রাফপুর ইউনিয়নের নিজ বাড়ি জগৎপুর সহ সমগ্র কচুয়া উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।
তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, সাবেক এনবিআরের চেয়ারম্যান গোলাম হোসেন, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, কচুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া ও সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহীন সহ সকল ইউপি চেয়ারম্যান বৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!