May 6, 2021, 3:26 am

News Headline :
সুজানগর মনিরুল উলুম দাখিল মাদ্রাসায় এতিমদের সাথে ইফতার মাহফিল বাচ্চা নিয়ে মার্কেটে যাওয়ায় ১২ মা-বাবাকে জরিমানা চাটখিলে একাধিক মামলার আসামী ও তার সহযোগী মাদকসহ আটক। ফরিদগঞ্জে মাদ্রাসায় পড়ুয়া  এক  কিশোরীর আত্মহত্যা বারদী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ৫ শত পরিবারের মাঝে চাল বিতরণ করেন দাইয়ান মেম্বার। সোনাগাজীর মজলিশপুরে সেচ্ছাসেবক লীগের কার্যালয় উদ্বোধন ও ইফতার বিতরণ। হাতিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসীর হামলা। শ্রীনগর ষোলঘরে নগদ অর্থ বিতরণ ঘোড়াশালে রেমিট্যান্স যোদ্ধা হারুনের পক্ষে ইফতার বিতরণ বেলাবতে মরহুম হাজী আঃ বাতেন ভূইয়া স্মৃতি সংসদের পক্ষ হতে ইফতার ও দোআ মাহফিল অনুষ্ঠিত

করোনায় একদিনে সর্বোচ্চ ১৬০২ জন শনাক্ত ও মৃত্যু ২১

নিজস্ব প্রতিবেদক : দেশে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা আশংকাজনক হারে বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় ৯হাজার ৭৮৮ জনের নমুনা পরীক্ষায় সর্বোচ্চ আক্রান্ত ১ হাজার ৬০২ জন ও মৃত্যু ২১ জন। মৃতদের মধ্যে ১৭জন পুরুষ ও ৪ জন মহিলা। এ নিয়ে দেশে মৃত্যুর সংখ্যা বাড়লো ৩৪৯ জন। মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৩ হাজার ৮৭০ জন। নতুন ২১২ জনসহ মোট সুস্থ ৪ হাজার ৫৮৫ জন। আজ সোমবার (১৮ মে) বেলা আড়াইটায় করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।
উল্লেখ্য দেশে করোনাভাইরাস সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ এবং প্রথম মৃত্যুর ঘটনা ঘটে ১৮ মার্চ বুধবার। এর পর থেকে আর থামছেনা করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!