October 23, 2021, 3:01 pm

News Headline :
নবাবগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে তিনজন পলাতক আসামী আটক অনলাইন গণমাধ্যম নিয়ে শেখ মহসীনের লেখা ছোট কবিতা অনলাইন জগতে ব্যাপক ভাইরাল সাম্প্রদায়িকতা রুখতে ও সমঅধিকার প্রতিষ্ঠায় ঐক্য পরিষদ চাঁদপুর জেলার অবস্থান কর্মসূচি দেশে মন্দিরে হামলা ও হিন্দুদের বাড়িঘর পুড়িয়ে দেওয়ার প্রতিবাদে মাদারীপুরে অনশন কর্মসুচি। হাইমচরে পুকুরের পানিতে পড়ে ২ শিশুর করুন মৃত্যু হয়েছে। হাইমচরে মা ইলিশ রক্ষা অভিযান উপলক্ষে কমিউনিটি ফিশগার্ড টহল মূল্যায়ন ও আলোচনা সভা। হিন্দুপল্লী ও মন্দিরে হামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে গণঅনশন ও বিক্ষোভ ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতিকে স্বপদে বহাল নেতাকর্মিদের আনন্দ মিছিল ও সংবর্ধনা প্রদান মেম্বার প্রার্থী জাহাঙ্গীর খানের নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা। নওগাঁয় হিদু বদ্ধ খিষ্টান ঐক্য পরিষদর গণ- অনশন ও বিক্ষাভ মিছিল অনুষ্টিত

করোনা ঝুঁকির হাত থেকে ঠাকুরগাঁওবাসির নিরাপত্তা নিশ্চিত করতে তানভীরুল ইসলাম ও গোলাম মর্তুজা !

ঠাকুরগাঁও প্রতিনিধি: সারা রাত জেগে ঠাকুরগাঁওয়ের প্রবেশদার ২৯ মাইল নামক এলাকায় তল্লাশী চৌকি বসিয়ে একে একে যাত্রী বোঝাই ১৫টি বাস, ট্রাক, মাইক্রো, এ্যাম্বুলেন্স ও কাভার্ড ভ্যান আটক করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা।

গতকাল রাতের আঁধারে নারায়ণগঞ্জ থেকে আসা রুপা নামে একটি যাত্রীবাহি বাস ঠাকুরগাঁওয়ের নেকমরদে প্রবেশ করেছে এমন খবর ছড়িয়ে পড়লে ঠাকুরগাঁওবাসির নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে ৮ এপ্রিল রাতভর এ অভিযান পরিচালনা করেন সদর থানার ওসির নেতৃত্বে গঠিত একটি চৌকষ টিম।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম।

তিনি জানান, ঠাকুরগাঁওয়ে এখন পর্যন্ত করোনা ভাইরাসের কোন সংক্রমণ ঘটেনি। কাজেই ঠাকুরগাঁওয়ে যারা অবস্থান করছে তারা নিরাপদ। কিন্তু রাতের আঁধারে যদি অন্য কোন সংক্রমিত জেলা থেকে কেউ প্রবেশ করে তাহলে ঠাকুরগাঁওবাসির জন্য তা কাল হয়ে দাড়াবে। ঠাকুরগাঁওবাসির নিরাপত্তা নিশ্চিত করতে সারারাত ঠাকুরগাঁওয়ের প্রবেশদার ২৯ মাইলে পাহাড়া বসিয়ে যাত্রীসহ ১৫ টি যানবাহন আটক করা হয়।

তিনি আরও জানান, এসব যানবাহনের যাত্রীদের প্রথমে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চেকআপ করিয়ে সদর উজেলা নির্বাহী অফিসারের নির্দেশে ১০০জন যাত্রীকে যুব উন্নয়ন অধিদপ্তরের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়।

এছাড়াও এসময় ভ্রাম্যমাণ আদালত সরকারি আদেশ অমান্য করে অবৈধভাবে গণপরিবহন চালু রাখায় প্রত্যেকটি যানবাহনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা প্রদান করেন বরেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!