September 26, 2021, 7:56 am

News Headline :
নরসিংদীতে ১৬ দিন পর করোনায় আরও ১ জনের মৃত্যু সোনারগাঁয়ে বিলুপ্তির পথে দেশীয় প্রজাতির পাখি বিশ্ব নদী দিবস এসডিজি অর্জনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের বিশাল আনন্দ মিছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উদযাপন ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমনে চাঁদপুরজেলা স্বেচ্ছাসেবকলীগের আলোচনা ঝিকরগাছায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের মাধ্যমে জাতিকে ঐক্যবদ্ধ করার পাশাপাশি মুক্তিযুদ্ধে করণীয় দিক নির্দেশনা প্রদান করেছেন——- প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ দলের নাম ভাঙ্গিয়ে অপকর্মে লিপ্তদের তালিকা করা হচ্ছে মতলব উত্তরে কলাকান্দা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ হোসাইন শিপুর উদ্যোগে গাছের চারা বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন ও এসডিজি অগ্রগতি পুরস্কার প্রাপ্তি উপলক্ষে মোহনপুর ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের যৌথসভা

করোনা প্রতিরোধে সম্মুখ-সমর যোদ্ধা পলাশের এ্যাসিল্যান্ড, ভূমি মন্ত্রণালয়ের শুভেচ্ছায় সিক্ত

File Photo

মো. সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : করোনাকালীন সময়ে দক্ষতার সহিত দায়িত্ব পালনের জন্য ভূমি মন্ত্রণালয়ের সচিব এর পক্ষ থেকে শুভেচ্ছায় সিক্ত হলেন নরসিংদীর জেলার পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম। ভূমি মন্ত্রণালয়ের ভূমি সচিব মোঃ মাকসুদুর রহমান পাটওয়ারী সাক্ষরিত এক শুভেচ্ছা বার্তায় জানানো হয়, বিশ্বব্যাপী মরণব্যাধি করোনাভাইরাস (COVID-19) গত মার্চ মাসে বাংলাদেশে হানা দিয়েছে। প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পূর্ব থেকে অধ্যাবধি মাঠ পর্যায়ে এই মরণব্যাধির সংক্রমণ প্রতিরোধে অকুতোভয় সম্মুখ সমর-যোদ্ধা হিসেবে লড়াই করে যাচ্ছেন। এ জন্য ভূমি মন্ত্রণালয়ের পক্ষ হতে অভিনন্দন জানাচ্ছি।
ভূমি সচিবের শুভেচ্ছা বার্তায় আরও বলা হয়, আপনি জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী নির্বাহী অফিসারের নির্দেশনায় সম্মানিত জনপ্রতিনিধি, সশস্ত্র বাহিনী, পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ, সুধীমহল এবং নাগরিকগনের সহায়তায় করোনাভাইরাসের বিরুদ্ধে অবিরামভাবে, অন্তহীন গতিতে, জীবন বাজি রেখে যে ত্যাগ স্বীকার করেছেন তা এক অন্যন্য ও অনুকরণীয় দৃষ্টান্ত। ভূমি রাজস্ব প্রশাসনে আপনার আওতাধীন কানুনগো, সার্ভেয়ার, ইউনিয়ন ভূমি সহকারী / উপসহকারী কর্মকর্তা, আপনার দপ্তরের অন্যান্য কর্মচারীসহ অহোরাত্র করোনা বিস্তার রোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, গণসচেতনতা সৃষ্টি, অসহায় ও সংকটাপন্ন মানুষের ঘরে-ঘরে মানবিক সহায়তা ও ত্রাণ পৌছে দেয়া, নিত্য প্রয়োজনীয় পণ্যের দর নিয়ন্ত্রণ, মোবাইল কোর্ট পরিচালনাসহ বহুমুখী চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন।
মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে অবিশ্রান্ত কর্ণধারার মতো আপনি কর্মচঞ্চল। আপনার প্রত্যুৎ পন্নমতিত্বের নিকট নিত্য-নতুন সমস্যার তাৎক্ষণিক ও সহজ সমাধান সত্যিই বিস্ময়কর। নিজের স্বামী/স্ত্রী, আদুরের নিস্পাপ শিশুসন্তান, পিতা মাতার মূল্যবান জীবনের দিকে না তাকিয়ে, মৃত্যু-ঝঁকি মাথায় নিয়ে কেবল জনগনের জন্য সেবা, মানবতা ও মহানুভবতার পরিচয় দিয়ে অন্যন্য উদাহরণ সৃষ্টি করেছেন।এই জীবন থেকে নেয়া অভিজ্ঞতার ঝুলি নিয়ে ব্যক্তিগতভাবে ডায়েরি লিখে রাখলে অবসর সময়ে অনেক জীবনমুখী গল্প আপনি দেশবাসীকে উপহার দিতে পারবেন।
সংশ্লিষ্ট সকলের সার্বিক ও সমর্থিত প্রচেষ্টায় আপনার উপজেলার সম্মানিত জনগণ করোনামুক্ত পরিবেশ পাবেন, উপজেলা আবার কর্মচঞ্চল হবে এই প্রত্যাশা করি। এই মানবিক কর্মকান্ডে সরাসরি সম্পৃক্ততার জন্য আপনাকে এবং আপনার মাধ্যমে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। ভূমি মন্ত্রণালয় আপনার সঙ্গে আছে এবং থাকবে। আপনার এবং আপনার সহকর্মীদের পারিবারিক কুশল ও সাফল্য কামনা করছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!