May 9, 2021, 3:34 am

News Headline :
দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য কুয়েতের দীর্ঘ ৩৫ বছরের প্রবাস জীবনের সমাপ্তি বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানকে মীরসরাই বাসীর সংবর্ধনা পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ আরো ১৪ দিন বাড়ল ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি, সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান। নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার। রায়পুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারীদের ইফতার বিতরণ নোয়াখালীতে ৫৮ জন শিশুর মাঝে ঈদুল ফিতরের নতুন পোশাক তুলে দেন জেলা প্রশাসক। ফরিদগঞ্জে উপজেলা ছাত্রলীগের ইফতার সামগ্রী ও মাক্স বিতরন সুনামগঞ্জে ধুপাজান চলতি নদীতে নৌ-পুলিশের অভিযানে বালু ভর্তি ৬টি নৌকা আটক

কর্মহীন গনমানুষের পাশে খাবার সামগ্রী দিচ্ছেন যুবলীগের সাবেক নগর সভাপতি বেলায়েত হোসেন মুকুল

মুহাম্মাদ মহাসিনঃ গনমানুষের পাশে দাঁড়াচ্ছেন মানবতায় এগি আসছে
হাতে হাতে তুলে দিচ্ছেন খাবার সামগ্রী গুলো। রাজধারীর উওরার দক্ষিনখানের প্রায় হাজার ২০ এ গনমানুষের মাঝে দিয়েছেন উপহার খাবার সামগ্রী।
করোনা মহামারি আকারে বাংলাদেশ আওয়ামীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দিকনির্দেশনায় আওয়ামীগের সকল নেতাকর্মীদের যে দায়ীত্বশীল হওয়ার জন্য পরামর্শ দিয়েছেন। সেই দায়ীত্ব পালনে কর্মহীন খাবার কষ্টের মানুষের পাশে খাবার সামগ্রী দিয়ে যাচ্ছেন।
প্রায় ২ মাস ধরে দিয়ে যাচ্ছেন খাবার সামগ্রী উপহার এবং পবিত্র মাহে রমজানের বিভিন্ন ধরনের খাবার
নিজস্ব অর্থে, সরদার বেলায়েত হোসেন মুকুল,
বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর (সাবেক) সভাপতি।
এবং
দক্ষিণখান সহ ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় সাবেক যুবলীগের নেতাকর্মীরা ও আওয়ামীগের অঙ্গ সহযোগী সংগঠনের লোজজন খাবার সামগ্রী দিয়ে যাচ্ছেন গরীব ছিন্নমূল, কর্মহীন, গনমানুষের জন্য। হাতে হাতে বাসায় বাসায়, বাড়ীতে বাড়ী গিয়ে দিয়ে যাচ্ছেন।
সাম্প্রতিক দক্ষিণখান সুরুজ্জামান কলেজ মাঠে আলাদা আলাদাভাবে শারি করে হাতে হাতে খাবার সামগ্রী দিয়েছেন। এবং বিভিন্ন লোকজনরের মাধ্যমে বাসার বাসায় পোঁছে দিচ্ছেন ও বাসা থেকে মানুষের মাঝে দিয়েছেন জানাযায়।

সরদার বেলায়েত হোসেন মুকুল,
সভাপতি-আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর (সাবেক) এর উদ্দ্যোগে করোনা মহামারির কারনে মানুষের পাশে রয়েছে খাবার উপহার সামগ্রী দিচ্ছেন
দক্ষিনখান সরদার বাড়ী এলাকার আশপাশে এবং ঢাকা-১৮ আসনের বিভিন্ন এলাকায় খাবার সামগ্রী ও পবিএ মাহে রমজান খাবার উপহার দেওয়া চলমান রয়েছে।
আমাদের বলেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!