May 6, 2021, 4:09 am

News Headline :
সুজানগর মনিরুল উলুম দাখিল মাদ্রাসায় এতিমদের সাথে ইফতার মাহফিল বাচ্চা নিয়ে মার্কেটে যাওয়ায় ১২ মা-বাবাকে জরিমানা চাটখিলে একাধিক মামলার আসামী ও তার সহযোগী মাদকসহ আটক। ফরিদগঞ্জে মাদ্রাসায় পড়ুয়া  এক  কিশোরীর আত্মহত্যা বারদী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ৫ শত পরিবারের মাঝে চাল বিতরণ করেন দাইয়ান মেম্বার। সোনাগাজীর মজলিশপুরে সেচ্ছাসেবক লীগের কার্যালয় উদ্বোধন ও ইফতার বিতরণ। হাতিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসীর হামলা। শ্রীনগর ষোলঘরে নগদ অর্থ বিতরণ ঘোড়াশালে রেমিট্যান্স যোদ্ধা হারুনের পক্ষে ইফতার বিতরণ বেলাবতে মরহুম হাজী আঃ বাতেন ভূইয়া স্মৃতি সংসদের পক্ষ হতে ইফতার ও দোআ মাহফিল অনুষ্ঠিত

‘কান্নার রঙ’ প্রকাশ করলেন রাজু চাকলাদার

প্রকাশিত হলো তরুণ সঙ্গীত শিল্পী ও গীটারিস্ট রাজু চাকলাদারের প্রথম মৌলিক গান’কান্নার রঙ’। গানের কথায় তিনি লিখেছেন,

“অশ্রুর ঢল জমেছে,
তাই সমুদ্রের জল লোণা!
কান্নার রঙে আকাশটা নীল,
তুমি তো জানলে না?
কার ছন্দে আছো মেতে, থামবে কোন দাড়িতে?
তোমার জন্য আঁকা একটা বৃত্ত, তুমি ছিলে কেন্দ্রতে।”

এমনই ব্যতিক্রমীধর্মী রোমান্টিক এই গানের বাণী রচনা এবং সুর সৃষ্টি করেছেন শিল্পী নিজেই। ক্লাস পালানো সময়কে ঘড়ির কাঁটায় ঝুলিয়ে রেখেই, স্বপ্নডাঙায় স্বপ্নভঙ্গের তীব্রতায় তিনি লিখেছেন চমৎকার এই গান। হৃদয়ের কাছাকাছি গেঞ্জি অথবা শার্টের বাম পাশে, বুক পকেটে নীলপদ্ম রেখে দিয়ে জোছনা রাতে একলা একা জেগে জেগে প্রিয় মানুষের স্মৃতির সাথে কথা বলতে বলতেই তৈরি হয়েছে এই গান। এই চমৎকার গানটির সংগীত পরিচালনায় ছিলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও সঙ্গীত পরিচালক রোকন ইমন।

কান্নার রঙ গানটির বিষয়ে শিল্পী রাজু চাকলাদার আমাদেরকে জানান, “আগে আমি কাভার গান এবং লাইভ স্টেজ শো করেছি। আর্টিস্টের আসল জায়গাই কিন্তু স্টেজ, স্টেজ শো শিল্পীকে দক্ষ করে, সবদিক থেকে।’কান্নার রঙ’ মূলতঃ আমার গাওয়া এবং প্রকাশিত প্রথম কোন মৌলিক গান। গানটি আমার ‘জলের আগুন’এলবামের প্রথম গান।

গানটির প্রোডাকশনে ছিল’ভেল্কি প্রোডাকশন’ এবং ঈদের স্পেশাল গান হিসেবে কান্নার রঙ অবমুক্ত করা হয়েছে। কান্নার রঙেকে রাঙিয়ে দিয়েছে, দুর্দান্ত এই এনিমেটেড মিউজিক ভিডিওটি যা নির্মাণ করেছেন বর্তমান সময়ের আলোচিত ভিডিও ডিরেক্টর তোফায়েল আহমেদ খান। কান্নার রঙ গানটির এনিমেটেড মিউজিক ভিডিও রাজু চাকলাদারের অফিসিয়াল ইউটিউব চ্যানেল “Raju Chaqladar” এ প্রকাশ করা হয়েছে।
নিম্নোক্ত লিঙ্কে গানের ভিডিওটি সংযোজিত।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!