April 17, 2021, 9:25 pm

কালকিনিতে বজ্রপাতে এক গৃহবধুর মৃত্যু ও আহত ১

মাদরীপুর প্রতিনিধি।

মাদারীপুরের কালকিনিতে বর্জপাতে ফালানী ওরফে কহিনুর বেগম-(৪০) নামের এক গৃহবধুর আকস্মিকভাবে মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও একজন নারী। আজ সোমবার দুপরে এ ঘটনা ঘটে।

এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের আউলিয়ারচর গ্রামের অসহায় কৃষক কবির ফকিরের স্ত্রী ফালানী আজ সকালে নিজেদের গরু ঘাস খাওয়ার জন্য বাড়ির পাশে একটি ক্ষেতে বেঁধে আসে। তারপর বৃষ্টির হওয়ার আশংকা দেখে তিনি নিজেই ওই জমিতে গরু আনতে যায়। পরে ফালানীর গায়ের উপর একটি বর্জপাত পরে। এতে করে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন। এসময় একই গ্রামের সাজেদা বেগম নামের অন্য একজন নারী আহত হয়।

বাঁশগাড়ী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ মুস্তাফিজুর রহমান সুমন বলেন, ফালানী একজন অসহায় মানুষ ছিলেন। তার স্বামী অসুস্থ। আজকে ও তিনি আমার কাছ থেকে ত্রান নিয়ে বাড়িতে যাওয়ার পর জমিতে গরু আনতে যায় এবং তখনই বর্জপাতে তার আকস্মিকভাবে মৃত্যু হয়। তার উপার্জনের টাকায় চলত তাদের সংসার।

এ ব্যাপারে খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আই.সি মোঃ নাসির উদ্দিন বলেন, বর্জপাতে ফালানি ওরফে কহিনুর ঘটনাস্থলেই মারা যায়। এবং এসময় সাজেদা নামের এক নারী আহত হয়।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!