June 19, 2021, 4:18 pm

News Headline :
মতলব উত্তরে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যৌথ সভা নবাবগঞ্জে ধানক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার হাজীগঞ্জের আল কাউসার স্কুল এবং মাদ্রাসায় স্বাস্থ্যবিধী না মেনেই দেওয়া হচ্ছে এসাইনমেন্ট লেবাননে গুলিবিদ্ধ বাংলাদেশি কুলসুম বেগম দেশে ফিরে গেল। টাঙ্গাইলের মধুপুরের বীর মুক্তি যোদ্ধার পরিবারের উপর সন্রাসী হামলা সিলেটের শ্রীমঙ্গলে ‘ছায়াবৃক্ষ’র কাজ শেষ হচ্ছে। মাগুরার মহম্মদপুরে বিরোধের জের ধরে মসজিদের ভিতরে হামলা দামুড়হুদার বিষ্ণুপুরে হাজী আক্কাস আলী মাষ্টারের ইন্তেকাল : দাফন সম্পন্ন! আগামীকাল যশোর জেলায় আরো একশ পরিবারকে জমিসহ ঘর উপহার দেবেন প্রধানমন্ত্রী নিম্নতম মজুরী বোর্ড কর্তৃক চা শ্রমিকের মজুরী হারের খসড়া সুপারিশ বাতিলের দাবী

কুষ্টিয়ায় আইসোলেশনে থাকা নারীর মৃত্যু

রোকনুজ্জামান কুষ্টিয়া॥

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে থাকা (৪৩)বছর বয়সি এক নারীর মৃত্যু হয়েছে। রোববার বেলা ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত ওই নারী শ্বাসকষ্টে ভুগছিলেন। গত ১০ (এপ্রিল) শুক্রবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল তাকে। মৃত ওই নারী মিরপুর উপজেলার আমলা গ্রামের বাসিন্দা।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: তাপস কুমার সরকার বলেন, মৃত ওই নারীর শ্বাসকষ্টসহ করোনা ভাইরাসের উপসর্গ ছিল। করোনা সংক্রমণ সন্দেহে তাঁকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছিল। এরপর নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআরে পাঠানো হয়। এরই মধ্যে তার মৃত্যু হলো।
কুষ্টিয়ার জেলা প্রশাসক মো.আসলাম হোসেন বলেন, মৃত ওই নারীর বাড়ী ও আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। সরকারি নিয়ম অনুযায়ী তার দাফন কাফনের ব্যবস্থা নিশ্চিত করা হবে। এদিকে কুষ্টিয়া জেলায় এখন পর্যন্ত কোন করোনা রোগী শনাক্ত হয়নি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!