June 19, 2021, 3:59 pm

News Headline :
লেবাননে গুলিবিদ্ধ বাংলাদেশি কুলসুম বেগম দেশে ফিরে গেল। টাঙ্গাইলের মধুপুরের বীর মুক্তি যোদ্ধার পরিবারের উপর সন্রাসী হামলা সিলেটের শ্রীমঙ্গলে ‘ছায়াবৃক্ষ’র কাজ শেষ হচ্ছে। মাগুরার মহম্মদপুরে বিরোধের জের ধরে মসজিদের ভিতরে হামলা দামুড়হুদার বিষ্ণুপুরে হাজী আক্কাস আলী মাষ্টারের ইন্তেকাল : দাফন সম্পন্ন! আগামীকাল যশোর জেলায় আরো একশ পরিবারকে জমিসহ ঘর উপহার দেবেন প্রধানমন্ত্রী নিম্নতম মজুরী বোর্ড কর্তৃক চা শ্রমিকের মজুরী হারের খসড়া সুপারিশ বাতিলের দাবী চাঁদপুর শহরে মাদক নির্মুলে নতুনবাজার পুলিশ ফাঁড়ির সাড়াশি অভিযান অব্যাহত জামালপুর জেলার করোনা পরিস্থিতি অবনতি, ৩জনের মৃত্যু চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ আটক ১

কেন্দুয়ায় টিসিবি’র ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা

নেত্রকোনা বিশেষ প্রতিনিধি,প্রান্ত চৌধুরী–  টিসিবি’র পণ্যসামগ্রী ভোক্তাদের মাঝে ন্যায্য মূল্যে বিক্রি না করে দুর্নীতির আশ্রয় নিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসার অপরাধে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় এক টিসিবি ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-ইমরান রুহুল ইসলাম শনিবার দুপুর দেড়টার দিকে এ অর্থদণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত ডিলার হলেন,মোজাহিদুল ইসলাম(৫৫)। তিনি উপজেলার আশুজিয়া ইউনিয়নের চন্দপাড়া গ্রামের মৃত নুর হোসেনের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,উপজেলার রামপুরবাজারের টিসিবি ডিলার মোজাহিদুল ইসলাম ন্যায্য মূল্যে সাধারণ ভোক্তাদের নিকট বিক্রির জন্য টিসিবি’ও পণ্য এনে অধিকলাভে স্থানীয় ব্যবসায়ীদের নিকট বিক্রি করে আসছিলেন।

শনিবার দুপুর দেড়টার দিকে কৃষ্ণ রামপুর বাজারে সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এরই মধ্যে ওই ডিলার অন্য এক টিসিবি ডিলারের কাছ থেকে পণ্য ক্রয় করে আদালতকে স্টক দেখাতে চান। এ সময় রামপুর বাজারে থাকা টিসিবি ডিলার মোজাহিদুলের গোডাউন যাচাই করে প্রতারণার প্রমাণ পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ওই ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

এ বিষয়ে শনিবার সন্ধ্যায় ইউএনও আল-ইমরান রুহুল ইসলামের সাথে কথা হলে তিনি এসব তথ্য নিশ্চিত করে বলেন,দীর্ঘ দিন যাবৎ দুর্নীতির আশ্রয় নিয়ে টিসিবি’র ডিলারশিপ ব্যবহার কওে জন সাধারণের জন্য বরাদ্দকৃত পণ্য সামগ্রী দিয়ে ব্যবসা করায় তার বিরুদ্ধে দুর্নীতির মামলা দায়েরের জন্য দুর্নীতি দমন কমিশনের সাথে যোগাযোগ করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত প্রতিবেদন দুদকে প্রেরণ করা হবে। এছাড়া তার ডিলারশীপ বাতিলের লিখিত প্রস্তাব টিসিবিতে প্রেরণ করা হবে এবং বিষয়টি টিসিবিকে মৌখিক ভাবে জানানো হয়েছে বলেও জানান ইউএনও।

Please Share This Post in Your Social Media

     More News Of This Category
error: Content is protected !!