September 23, 2021, 2:23 am

News Headline :
নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক নৌকার পক্ষে ভোট করায় হামলার অভিযোগ, আহত-৫ চাটখিলে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২ দিনাজপুরে ব্লক ও বাটিক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন

কয়লাঘাট এলাকায় দুই শিশু ধর্ষণ ধর্ষক বিল্লাল আটক।

মোঃ হোসেন গাজী।।

চাঁদপুর শহরের বড় স্টেশন ৩নং কয়ালাঘাট এলাকায় দুই শিশুকে ধর্ষনের অভিযোগে বিল্লাল নামের এক ব্যক্তিকে আটক করেছে কমিউনিটি পুলিশিং কমিটির কর্মকর্তা ও স্থানীয় জনগণ।

২৮জুন রোবিবার সকাল ১১টায় বড় স্টেশন রেলওয়ের ডগওয়াশ থেকে জামতলা এলাকার আব্দুল মালেক ঢালী ছেলে বিল্লাল ঢালী (৪৫) কে আটক করে ৯৯৯নাম্বারে ফোন করে পুলিশকে খবর দেয়।

স্থানীয়রা জানায়,ধর্ষক বিল্লাল এই এলাকার আলেক মোল্লার সাথে মাদক সেবন করতে এসে ছোট ছোট শিশুদের টার্গেট করে চিপস, চকলেট, টাকার লোভ দেখিয়ে শিশুদের ডগওয়াশের ভিতরের জঙ্গলে নিয়ে ধর্ষন করে হরিজন কলোনীর সামনে দিয়ে পালিয়ে যায়। সে একের পর এক ধর্ষনের ঘটনা চালিয়ে যাচ্ছে।

স্থানীয় কমিউনিটি পুলিশিং কমিটির সভাপিত ইসমাইল খালাশী ও সাধারণ সম্পাদক আমির হোসেন গাজী জানান, ইতিপুর্বে এই এলাকার বেশ কয়েকজন শিশু ধর্ষনের শিকার হয়েছে। আজ সকালে জয়নাল খালাশীর ৬ বছেরর শিশুকে ধর্ষন করার সময় শিশুর ডা-চিৎকারে শিশুটির বাবা ও মাসহ এলাকার লোকজন বিল্লাল ঢালীকে আটক করেত সক্ষম হয়। আটকের পর জনাযায় আটক ধর্ষক ২৬ জুন শুক্রবার দুপুরে খোরশেদ আলম ওরফে আলো ৯ বছরেরর শিশুকে ধর্ষন করে পালিয়ে যায়। এমন বেশ কয়েকটি অভিযোগ আসতে থাকে।
আটক বিল্লাল ঢালী জানায়, সে রং মিস্ত্রির কাজ করে, তার ৫ ছেলে ও ২২ বছেরর একটি মেয়ে রয়েছে, সে নেশার ঘোরে এসব কাজে লিপ্ত হয়।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!