May 6, 2021, 3:48 am

News Headline :
সুজানগর মনিরুল উলুম দাখিল মাদ্রাসায় এতিমদের সাথে ইফতার মাহফিল বাচ্চা নিয়ে মার্কেটে যাওয়ায় ১২ মা-বাবাকে জরিমানা চাটখিলে একাধিক মামলার আসামী ও তার সহযোগী মাদকসহ আটক। ফরিদগঞ্জে মাদ্রাসায় পড়ুয়া  এক  কিশোরীর আত্মহত্যা বারদী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ৫ শত পরিবারের মাঝে চাল বিতরণ করেন দাইয়ান মেম্বার। সোনাগাজীর মজলিশপুরে সেচ্ছাসেবক লীগের কার্যালয় উদ্বোধন ও ইফতার বিতরণ। হাতিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসীর হামলা। শ্রীনগর ষোলঘরে নগদ অর্থ বিতরণ ঘোড়াশালে রেমিট্যান্স যোদ্ধা হারুনের পক্ষে ইফতার বিতরণ বেলাবতে মরহুম হাজী আঃ বাতেন ভূইয়া স্মৃতি সংসদের পক্ষ হতে ইফতার ও দোআ মাহফিল অনুষ্ঠিত

খিলক্ষেতের গণমানুষের মাঝে ত্রান সামগ্রী দিচ্ছেন দফায় দফায় আওয়ামীলীগের আসলাম উদ্দিন

মুহাম্মাদ মহাসিন,বিশেষ প্রতিবেদক : রাজধানীর ঢাকা মহানগর উওরের খিলক্ষেত এলাকার গণমানুষের মাঝে দফায় দফায় ত্রান সামগ্রী বিতরণ করেই যাচ্ছেন থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আসলাম উদ্দিন।
করোনা মহামারি সংক্রান্তর কারনে বেকার কর্মহীন হওয়া খাবার কষ্টে থাকা লোকজনের মাঝে এবং ঘরে ঘরে খাবার সামগ্রী পোঁছে দিচ্ছেন নিজস্ব প্রতিনিধির মাধ্যমে খিলক্ষেত থানা এলাকায় যারা থাকেন তাঁদের।

এই মহতী উদ্যোগ নিয়েছেন থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট টিকাদার ও পরিবহন ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আসলাম উদ্দিন।

বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর
নির্দেশে গণমানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।
বিভিন্ন ধরনের মানবিক সেবায় জনকল্যাণমুখী কাজে অবিরাম থাকেন আপসহীন দায়িত্বশীল সাহসী জননেতা, জনমানুষের কল্যানে রাজনীতি করেন।
কর্মীবান্ধব জনপ্রিয় জনমানুষের নেতা আলহাজ্ব মোঃ আসলাম উদ্দিন বলেন আওয়ামীলীগের নেতাকর্মীরা নিজ নিজ অবস্হান থেকে দেশের এ দুর্যোগময় ক্লান্তি লগ্নে দেশের গরিব অসহায় দুস্হ কর্মহীন সকল মানুষকে সার্বিক সহযোগীতা করার আহ্বান জানিয়েছে।
ঢাকা১৮ আসনের গণমানুষের প্রিয় মুখ, জনবান্ধন গণমানুষের আপনজন ( সাবেক মন্ত্রী) মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন ও
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান বজলু ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি এর নির্দেশে খিলক্ষেত থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ
আসলাম উদ্দিন গণমানুষের মাঝে দফায় দফায় বিভিন্ন এলাকায় গিয়ে পোঁছে দিচ্ছেন খাবার সামগ্রী।

সাম্প্রতিক
একটি ত্রান সামগ্রী বিতরণে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব
এস এম মান্নান কচি, ঢাকা মহানগর উওর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ মিজু, রফিকুল ইসলাম,খিলক্ষেত থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও কুর্মিটোলা স্কুল এন্ড কলেজ এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাতব্বর , ৯৬ ওয়ার্ড আওয়ালীগের সাধারণ সম্পাদক কাজী আমিনুল ইসলাম সহ খিলক্ষেত থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এই উপহার সামগ্রী প্যাকেট করার ক্ষেত্রে জনদরদী জনবান্ধন গণমানুষের প্রিয় মুখ আলহাজ্ব মোঃ
আসলাম উদ্দিন এর নিজ সন্তান,ভাই,ভাতিজা, ভাগিনা, নাতি এরা সকলেই সহযোগিতা করেন ও বিতরণের।
আলহাজ্ব মোঃ আসলাম উদ্দিন
খিলক্ষেত বাসির উদ্ধেশে বলেন দেশে যত দিন এই মহামারী করোনা থাকবে ততদিন আমি ও আমার খিলক্ষেত থানা আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা মিলে-মিশে অসহায় বেকার,কর্মহীন, খাবার কষ্টে থাকা মানুষের মাঝে খাদ্য বিতরণ চালিয়ে যাবে,
খাবার কষ্টে থাকলে আমাকে জানাবেন প্রিয় খিলক্ষেত বাসী দলমত বুঝিনা আমরা সবাই খিলক্ষেত বাসী।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!