April 11, 2021, 3:38 pm

ঘুম বিসর্জন দিয়ে এমপি শিবলী সাদিক দিন রাত এক করে জনগনের পাশে

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :
করোনাভাইরাস যখন থমকে দিয়েছে গোটা বিশ্বকে গোটা দেশ যখন করোনাভাইরাসে আতঙ্কিত হয়ে লকডাউন অবস্থায় আছে তেমনি দিনাজপুর জেলার ও একি অবস্থা ।

দিনাজপুর ৬ আসনের মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক তখন নিজের কথা না ভেবে নিজের ভালো মন্দ না খুঁজে নিজের নির্বাচনী এলাকার মানুষের সুখ দুঃখ কে ভাগাভাগি করে নিচ্ছেন , রাতের বিভিন্ন সময় দলীয় নেতাকর্মীদের নিয়ে খাবার তুলে দিচ্ছেন হতদরিদ্র মানুষের মুখে ।

স্থানীয় লোকজন জানান যে, আমাদের কষ্ট ভাগ করে নিতে এমপি শিবলী সাদিক এগিয়ে আসায় আজ আমরা তার প্রতি কৃতজ্ঞ তারা আরো বলেন, দেশে মানবতা আছে কিনা আমরা জানি না তবে আমাদের এমপি মানবতার একটি বাতিঘর রাতের আধারে নিজেই খাদ্য নিয়ে ছুটছেন গ্রামে গ্রামে ।

এই বিষয়ে এমপি শিবলী সাদিক বলেন, জননেত্রী শেখ হাসিনা এই করোনাভাইরাস কে যুদ্ধের সাথে তুলনা করেছেন আর আমি যুদ্ধ হিসেবে গ্রহণ করেছি আর এই যুদ্ধের যোদ্ধা হিসেবে আমি আমার জীবনের পরোয়া করিনা কিন্তু আমার নির্বাচনী এলাকার একজন দরিদ্র মানুষ যদি অনাহারে মরে তাহলে তা আমি শিবলী সাদি সহ্য করতে পারবনা,
তিনি আরো বলেন আমরা কাজ করে যাচ্ছি, অসহায় মানুষদেরকে ত্রান দিয়ে ও সচেতন করার মাধ্যমে আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করছি, আমাদের জন্য দোয়া করবেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!