May 9, 2021, 4:02 am

News Headline :
দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য কুয়েতের দীর্ঘ ৩৫ বছরের প্রবাস জীবনের সমাপ্তি বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানকে মীরসরাই বাসীর সংবর্ধনা পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ আরো ১৪ দিন বাড়ল ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি, সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান। নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার। রায়পুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারীদের ইফতার বিতরণ নোয়াখালীতে ৫৮ জন শিশুর মাঝে ঈদুল ফিতরের নতুন পোশাক তুলে দেন জেলা প্রশাসক। ফরিদগঞ্জে উপজেলা ছাত্রলীগের ইফতার সামগ্রী ও মাক্স বিতরন সুনামগঞ্জে ধুপাজান চলতি নদীতে নৌ-পুলিশের অভিযানে বালু ভর্তি ৬টি নৌকা আটক

ঘোড়াশালে ৩০০০ পরিবার পেল পৌর মেয়রের ঈদ উপহার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাস প্রতিরোধে কর্মহীণ হয়ে পড়া ৩০০০ অসচ্ছল পরিবারের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করেছেন নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক। শুক্রবার ও শনিবার দিনব্যাপী পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে এসব পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী তুলে দেন নরসিংদী-২ পলাশ আসনের এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম শফি, কাউন্সিলর কবির হোসেন, আলম খন্দকার, শহীদুল ইসলাম রুমেল, জুহাস মিয়া, জাহাঙ্গীর আলম নবাব, বিল্লাল হোসেন, কামরুল ইসলাম, রফিক ভূঁইয়া (বীর মুক্তিযোদ্ধা), মহিলা কাউন্সিলর সুরাইয়া বেগম, শাহানাজ আক্তার, শারমিন আক্তার ও ঘোড়াশাল পৌরসভার প্রকৌশলী আনোয়ার সাদাৎ।
উপহার সামগ্রী বিতরণকালে নরসিংদী-২ পলাশ আসনের এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরুতেই আমরা লিফলেট বিতরণ, জীবাণুনাশক স্প্রে ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি। আমি সহ আমাদের প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও পৌরসভার মেয়র- কাউন্সিলর জীবনের মায়া তুচ্ছ করে করোনাভাইরাস ঝুঁকির মধ্যেও অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে। যা এখনও অব্যাহত রয়েছে। এত কিছুর পরেও আমরা সচেতন ও সাবধানতা অবলম্বন না করলে এই করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবেনা। তাই সবার প্রতি অনুরোধ আপনারা সবাই সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলুন।
পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আমাদের এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ মহোদয়ের নির্দেশে করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। দিনরাত পরিশ্রম করে এমপি, পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হকসহ আমরা মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি।
ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক বলেন, পৌর সভা নাগরিকদের সব ধরনের মানবিক সহায়তা ও সেবা দিতে প্রস্তুত আছে। আমরা আজ আপনাদের মাঝে যা বিতরণ করছি এটা আপনাদের অধিকার। এ অধিকার আপনাদের মাঝে সঠিকভাবে পৌছে দেওয়া আমার কর্তব্য।ঈদ উপলক্ষে উপহার হিসেবে এই খাদ্য সামগ্রী দুই দিন ধরে আপনাদের মাঝে বিতরণ করে আসছি। দেশের এই কঠিন পরিস্থিতিতে সবাই সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলুন।আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি, উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেনসহ সবার জন্য দোয়া করবেন আমরা যেন এই করোনাভাইরাস থেকে মুক্তি পাই।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!