August 2, 2021, 12:08 pm

News Headline :
পলাশে লকডাউনে ১১তম দিনে বিধিনিষেধ অমান্যে অর্থদন্ড নতুন ভাবে স্থানীয়দের কাছে সৌন্দর্যের ব্লক পয়েন্ট নাম যুক্ত হয়েছে কুয়াকাটা হাইমচরে ২০০ নিম্নবিত্ত পরিবার পেলো পুলিশের মানবিক সহায়তা নওগাঁর এক তরুণীকে ধর্ষণের অভিযোগ চিলমারীতে শোকের মাসের প্রথম প্রহরে প্রদীপ প্রজ্বলন করা হয়েছে। রাউজানে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার যাত্রা শুরু সিংড়ায় অবৈধ সৌঁতিজাল ও বাঁনা দিয়ে মৎস্য শিকার কক্সবাজারের টেকনাফে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-২।। তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির মাক্স বিতরণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনে প্রস্তুতি সভা সিংড়ায় সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের নিজস্ব অর্থায়নে বস্তিবাসীদের ত্রাণ বিতরণ

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাস (কোভিট-১৯) সংক্রমণ প্রতিরোধে ঘরে বন্দি হয়ে মানবেতর জীবনযাপন করে যাচ্ছেন নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালের কয়েকশো বস্তিবাসী। এবার তাদের পাশে দাঁড়ালেন ঘোড়াশাল পুলিশ ফাঁড়ি। আজ রবিবার (৫ এপ্রিল) সকালে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের নিজস্ব অর্থায়নে উপজেলার ঘোড়াশাল রেললাইন এলাকার বস্তিবাসীদের মাঝে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন, ফাঁড়ি পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক জহিরুল আলম, এএসআই আলামিন ও মনোয়ার হোসেনসহ পুলিশ ফাঁড়ির সদস্যরা।
এসময় ওসি শেখ নাসির উদ্দিন ও পুলিশ পরিদর্শক জহিরুল আলম জানান, করোনাভাইরাস প্রতিরোধে ঘরে বন্দি থাকা বস্তিবাসীরা মানবেতর জীবনযাপন করে আসছেন। এই পরিস্থিতিতে তাদের ঘরে থাকার আহ্বান জানিয়ে ত্রাণ বিতরণ করা হয়। তাদের পাশে পুলিশ যে কোন দুর্যোগে পূর্বের ন্যায় পাশে থাকবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!