April 11, 2021, 7:20 am

News Headline :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্কুলভবনের নির্মাণকাজ নিম্নমানের হওয়ায় কাজ বন্ধ হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনওয়াজ’র সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল বিশুদ্ধ পানির সংকটে ১০দিনে হাসপাতালে অর্ধশতাধিক রোগী নোয়াখালীতে স্বাস্থ্য কর্মকর্তাসহ আক্রান্ত ৮৪ জন সকলের মাঝে বাঁচার আকুতি শফিকুলের রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় নব-বধুর আত্মহত্যা! মতলব উত্তরে হাজী রব মোল্লা ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ জনসাধারণের মাঝে চাঁদপুর ট্রাফিক বিভাগের মাস্ক বিতরণ অব্যাহত মানুষ যদি সচেতন না হয় চিকিৎসক দিয়ে করোনা নির্মুল করা সম্ভব নয় – হুইপ ইকবালুর রহিম এমপি শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়নের এক বিষ্ময়কর বাংলাদেশ দেখতে পাবে সারাবিশ্ব-মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

চরচান্দিয়ায় প্রবাসী পরিবারকে ঘর নির্মাণে বাধা; সোনাগাজী থানায় অভিযোগ

সোনাগাজী প্রতিনিধি :-
সোনাগাজী উপজেলার দক্ষিণ চরছান্দিয়ায় প্রবাসী আবুল হাসেমের পরিবারকে দালানঘর নির্মাণ কাজে বাধা দিচ্ছে প্রতিপক্ষরা এমন অভিযোগে প্রবাসীর স্ত্রী ছকিনা বেগম বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় একটি অভিযোগ (SDR-457) দায়ের করেন।

বাদীনির মৌখিক অভিযোগ ও এজহার সূত্রে জানা যায়, সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে প্রবাসী আবুল হাসেমের নতুন বাড়ীতে তার নিজস্ব মালিকীয় দক্ষিণ চরছান্দিয়া মোজার দিয়ারা ৯৫১ বিএস ১২৪১ নং ডিপি খতিয়ানের দিয়ারা ২৮১৫ বাটা ৮ দাগ ৪০ শতক আন্দরে ও দলিল নং ৫২৬৮ তে তার পাকা দালান ঘর নির্মাণ কাজ করার কাজে, প্রতিপক্ষ জেবল হকের ছেলে ছায়েদুল হক পিয়াস, আরমান, অনিক, রুবেল সহ স্থানীয় বহিরাগত লোকজন নিয়া বারবার ঘর নির্মাণ কাজে বাধার প্রদান করে এবং নির্মাণ সামগ্রী ভাঙচুর করিয়া ও ছুড়িয়া ফেলিয়া ক্ষতি সাধন করে। প্রতিপক্ষরা বাদীনির জায়গায় জোর করিয়া সীমানা প্রাচীর নির্মাণ আরম্ব করে। বাদীনি ছকিনা বেগম ও তার মেয়ে বাধা দিলে করিলে তাদেরকে মারধর ও খুন করিবে বলে হুমকি দেয়। আমাদের দালানঘর নির্মাণ কাজ বন্ধ থাকায় নির্মাণ সামগ্রী নষ্ট হচ্ছে এবং আমরা আর্থিকভাবে চরম ক্ষতিগ্রস্ত হচ্ছি।

বাদীনি ছকিনা খাতুন আরো জানায়, বিবাদীগন জোর জুলুমবাজ ও জবরদখলকারী তাহারা আমাদের জায়গা দীর্ঘদিন জবরদখল করিয়া রাখে। আমার স্বামী প্রবাসী ও ছেলেমেয়েরা স্কুল কলেজে থাকার সুবাদে আমাদের বাড়ীতে কোন পুরুষ সদস্য না থাকায়, বিবাদীগন সব সময় গায়ে পড়ে আমাদের সাথে ঝগড়া বিবাদে লিপ্ত হয়। ১২ই মে মঙ্গলবার তাহারা জোর করে আমাদের একটি গাছ কেটে নিয়ে যায়, আমরা বাধা দিলে আমাদের দিকে ইট নিক্ষেপ করে। এতে আমাদের পরিবারের সদস্য জান্নাতুল ফেরদৌস (২৬) শারমিন আক্তার (২১) হোসনে আরা (৪৫) শেফালী আক্তার (৫০) শাওন (৩) কে আহত করে। আমরা ইতিমধ্যে সোনাগাজী থানায় অভিযোগ দিয়েছি। আমরা সোনাগাজী থানা প্রশাসনের নিকট সুবিচার দাবি করছি।

এই বিষয়ে বিবাদী জেবল হকের ছেলে ছায়েদুল হক পিয়াস জানান, আমাদের কবলা এবং খতিয়ান নেই এটা সত্য, তবে তাদের সাথে ১৯৯২ সালে সম্পাদিত বায়নাপত্র মূলে আমরা এই জায়গায় দখলে আছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!