April 13, 2021, 7:24 pm

News Headline :
কোম্পানীগঞ্জে মসজিদের জায়গা নিয়ে মারামারি: আহত ৪ নারায়ণপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মেয়র প্রার্থী আলহাজ্ব ইকবাল হোসেন এর মত বিনিময় নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৩৭ জন করোনা আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জে প্রেমের টানে বাড়ি ছাড়া হিন্দু কিশোরী ৩মাস পর উদ্ধার মোংলা বন্দরে ভূয়া ঠিকানায় চাকরি, তদন্তে দুদক পুকুরে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন সাংবাদিক অপু চৌধুরীর জন্মদিনে ব্যাতিক্রমি আয়োজন গাউসিয়া কমিটি হালিশহর থানার উদ্যোগে মাস্ক বিতরণ ও করোনা প্রতিরোধে সতর্কতা মূলক প্রচারণা করোনা প্রতিরোধে নগরীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও লিফলেট বিতরন

চরফ্যাশনের দক্ষিণ আইচায় অনাহারের কষ্টে ২৫০টি পরিবার পাচ্ছে না ত্রান সামগ্রী

আল- আমিন/ মুহাম্মাদ মহাসিন, ভোলা জেলা প্রতিনিধিঃ
করোনা লকডাউনের মহাসংকটে পরে ভোলা চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার নজরুল নগর ইউনিয়ন সহ আরো বিভিন্ন ইউনিয়নের গ্রামের লোকজন নিম্নশ্রেণীর অসহায় পরিবারদের মাঝে এখন পর্যন্ত মিলেনি কোন ত্রাণ সামগ্রী অভিযোগ উঠছে।

এসব এলাকার নেতারা বলে যাচ্ছে মহামারি করোনা উপলক্ষে এখনো সরকারি কোন অনুধান এ আসে নাই তাদের কাছে, যার জন্য প্রায় ২৫০টি মত অসহায় পরিবার না খেয়ে মৃত্যুর সাথে পাঞ্জা নড়ছে। চরম কষ্টের মাঝে আছে তাঁরা।
তারা বলেন আমরা খেটে খাওয়া দিনমজুর, সরকারের আইনের প্রতিশ্রদ্ধা জানিয়ে ঘরে বসে লকডাউন পালন করছি। অথচ দৈনিক আমরা কর্ম না করলে মুখে আহার জোগাতে পারছিনা।
দীর্ঘদিন ধরে কর্ম না করায় পরিবারের কাহারো মুখে আহার জোটে না।
ছোট ছোট ছেলেমেয়েদের নিয়ে মানবেতর দিন কাটাচ্ছি আমরা।
এলাকার মেম্বার চেয়ারম্যান এবং দলীয় বিভিন্ন নেতারা এসব দেখেও কিছু করতেছে না।
আমরা স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের কাছে যাই, তারা বলেন সরকারী কোন বরাদ্ধ আমাদের কাছে আসেনি।একপর্যায়ে না খেয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছি অনেক কষ্টে আছি।
এ সংকটময় মুহুর্তে আমাদের কোন খবর কেহ রাখেনা। তবে কি আমরা না খেয়ে মরে যাব।

এই সংকটময় মুহূর্তে আমাদের পাশে দাঁড়ানোর কেউ নেই,সকলের কাছে আমাদের আকুল আবেদন,দয়া করে আমাদেরকে সহযোগিতা করে প্রাণে বেঁচে থাকার সুযোগ করে দিন।
তা নাহলে আমরা করোনার মহামারি থেকে বেচে গেলেও না খেয়ে মারা যাবো।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!