April 14, 2021, 4:53 am

News Headline :
কোম্পানীগঞ্জে মসজিদের জায়গা নিয়ে মারামারি: আহত ৪ নারায়ণপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মেয়র প্রার্থী আলহাজ্ব ইকবাল হোসেন এর মত বিনিময় নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৩৭ জন করোনা আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জে প্রেমের টানে বাড়ি ছাড়া হিন্দু কিশোরী ৩মাস পর উদ্ধার মোংলা বন্দরে ভূয়া ঠিকানায় চাকরি, তদন্তে দুদক পুকুরে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন সাংবাদিক অপু চৌধুরীর জন্মদিনে ব্যাতিক্রমি আয়োজন গাউসিয়া কমিটি হালিশহর থানার উদ্যোগে মাস্ক বিতরণ ও করোনা প্রতিরোধে সতর্কতা মূলক প্রচারণা করোনা প্রতিরোধে নগরীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও লিফলেট বিতরন

চাঁদপুরে আন্দোলন-সংগ্রামে নিহত যুবদল নেতাকর্মীর পরিবারকে তারেক রহমানের উপহার প্রদান

চাঁদপুরে বিএনপির আন্দোলন-সংগ্রামে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতাকর্মীদের পরিবারকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত ঈদ উপহার প্রদান করা হয়েছে। পবিত্র রমজান মাসে ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় এই বছর আলাদা আলাদাভাবে ৬ জনের পরিবারের হাতে নগদ অর্থ সহায়তার এই উপহার তুলে দেয়া হয়। আন্দোলন-সংগ্রামে শহীদ নেতাকর্মীরা হলেন, ফরিদগঞ্জ উপজেলার বাবুল ভুইয়া, জাহাঙ্গীর আলম, আরিফ হোসেন, কচুয়া উপজেলার দেলোয়ার হোসেন দুলাল, ছোট জামাল, চাঁদপুর সদর উপজেলার শাহ মাহমুদপুর ইউনিয়নের ফারুক হোসেন।

চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক ও সাধারণ সম্পাদক অ্যাড. নুরুল আমিন খান আকাশ এই তথ্য নিশ্চিত করেছেন।

সাবেক ছাত্রদল নেতা ও বর্তমান জেলা যুবকদের এই দুজন কর্ণধার জানান, নেতৃবৃন্দ জানান, ২০১৩ সালে আওয়ামী লীগ সরকারের দুঃশাসন ও নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীন জাতীয় নির্বাচনের দাবিতে বিএনপির নেতৃত্বাধীন জোটগত দলগুলোর অসহযোগ আন্দোলন শুরু হয়। এই আন্দোলনে ফরিদগঞ্জ উপজেলার বাবুল ভুইয়া, জাহাঙ্গীর আলম, আরিফ হোসেন, কচুয়া উপজেলার দেলোয়ার হোসেন দুলাল, ছোট জামাল, চাঁদপুর সদর উপজেলার শাহ মাহমুদপুর ইউনিয়নের ফারুক হোসেনসহ ৬ যুবদল নেতা নিহত হয়। এছাড়াও একই আন্দোলনে বিএনপি, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বহু নেতাকর্মী শাহাদাৎ বরণ করে। এরপর থেকে প্রতিবছরই বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শহীদ পরিবারগুলকে দলের পক্ষ থেকে অর্থসহায়তা দিয়ে আসছেন। সেই ধারাবাহিকতায় বর্তমান কঠিন সময়ের মধ্যেও পবিত্র রমজান মাসে ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় এই বছরও সমগ্র বাংলাদেশের সাথে চাঁদপুরেও গণতান্ত্রিক আন্দোলনে শহীদ পরিবারের জন্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত ঈদ উপহার বিতরণ-২০২০ কর্মসূচি হাতে নেয়া হয়।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!