April 20, 2021, 8:15 am

News Headline :
চাঁদপুরে সাংস্কৃতিক অঙ্গনে শোকের মাতম: তাহমিনা হারুন আর নেই! ভারতে ১৮ বছর হলেই নেওয়া যাবে করোনার টিকা পলাশে পথচারীদের মাঝে স্বপ্নপূরণ সংঘ’র ইফতার বিতরণ হেফাজত নেতা মামুনুল গ্রেফতারের প্রতিবাদে কচুয়ায় ইউনিয়ন পরিষদ ভবনে হামলা-ভাংচুর ॥ গ্রেফতার ৩ চাপদিয়ে ঋণ আদায়ের অপরাধে জাগরণী চক্র ফাউন্ডেশনকে জরিমানা মেহেদীর রং মোছার আগেই নববধূর আত্মহত্যা হেফাজত নেতাকর্মীদের হামলায় ওসিসহ ৭ পুলিশ আহত চাঁদপুরে যেভাবে করোনা ল্যাব এবং সেন্ট্রাল অক্সিজেন হয়ে গেছে, সেভাবে আইসিইউও হয়ে যাবে ————————-ডাঃ জেআর ওয়াদুদ টিপু ময়মনসিংহের ত্রিশালে মোবাইল কোর্টের জরিমানা রাণীনগরে ড্রামে ভাসমান লাশ

চাঁদপুরে স্বামীকে জবাই করে হত্যার চেষ্টা স্ত্রী কে আটক করেন পুলিশ।

 

মোঃ হোসেন গাজী।।

চাঁদপুর শহরের পুরান বাজার জাফরাবাদে পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় স্বামী কে জবাই করে হত্যার চেস্টা করা হয়েছে। ঘাতক স্ত্রী কে পুলিশ আটক করেছে।
ঘটনাটি ঘটেছে চাঁদপুর শহরের পুরান বাজার এলাকার পূর্ব জাফরাবাদ ছৈয়াল বাড়িতে। জানাযায় ছৈয়াল বাড়ির সৌদি আরব ফেরত বিল্লাল ছৈয়াল তার স্ত্রী হাওয়া বেগমের চালচলনে সন্দেহ হয়। সে বেশির ভাগ সময় মোবাইলে কথা বলতে ব্যস্হ থাকে। এসব বিষয় নিয়ে স্বামীর সন্দেহ বাড়তে থাকে, যার কারণে মোবাইল ব্যবহার না করার জন্য স্ত্রীকে বিল্লাল ছৈয়াল বাঁধা দেয়। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগেই রয়েছে। গত রবিবার রাতে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হয় বলে তাদের বড় সন্তান ফাইজা আক্তার (১৩) জানায়। মেজ মেয়ে লিমা (৯) জানায় সোমবার রাতে কোনো ঝগড়া বিবাদ হয়নি। সে তার মা বাবার সাথে একই বিছানায় ঘুমিয়ে ছিল।রাত অনুমান দেড়টার দিকে সে দেখতে পায় বিল্লালর বুকের উপর তার মা হাওয়া বেগম বসে গলার মধ্যে ব্লেড দিয়ে পুচাচ্ছে। সে ডাক চিৎকার করলে আশ পাশের ঘরের লোক জন ছুটে এসে বিল্লাল কে রক্তাক্তবস্হায় উদ্ধার করে রাতেই চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করায়। স্হানীয়রা হাওয়া বেগমকে আটক করে রাতেই চাঁদপুর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। গতকাল মঙ্গলবার দুপুরে এ এস পি সদর সার্কেল স্নিগ্ধা সরকার ও চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশীদ আহত বিল্লাল ছৈয়ালের চিকিৎসার খোজ খবর নেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!