April 16, 2021, 2:16 pm

News Headline :
পলাশে লকডাউনের ৩য় দিনের সাড়াশি অভিযানে ৫ মামলা নরসিংদীতে আরও ১ জনের মৃত্যুসহ নতুন শনাক্ত ৪৫ জন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগের সকল অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল নরসিংদীতে টেইলার্সে হামলায় গুলিবিদ্ধসহ আহত ৪ জন সোনারগাঁয়ে ১ দিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ মুসলিমদের জীবনে কোরআন ও সুন্নাকে প্রধান্য দিতে হবেঃ ডাঃ মোঃ জামাল উদ্দিন কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ যুবক আটক।। ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন পিরোজপুরে লকডাউন কার্যকর করতে তৎপর জেলা প্রশাসন ও জেলা পুলিশ বাজারে অনিয়মের অভিযোগ রোজাদার ব্যাক্তিদের পাশে ইফতার নিয়ে পিরোজপুর ইয়ূথ সোসাইটির কার্যক্রম মাসব্যাপী শুরু

ভয়েস বাংলা ফাউন্ডশনের চেয়ারম্যান রেদওয়ান খান বোরহানের ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারঃ

করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক আহ্বানে সাড়া দিয়ে আওয়ামী মৎসজীবি লীগের সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাধরন সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডশনের চেয়ারম্যান রেদওয়ান খান বোরহান চাঁদপুরে প্রায় দুই হাজার (২০০০) মধ্যবিত্ত ও নিম্ন আয়ের ঘরবন্দি অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

আজ সোমবার সকাল ১১টায় চাঁদপুর শহরের কালীবাড়ী সংলগ্ন টাউন হল মাকের্টে নিম্ন আয়ের পরিবারদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

রেদওয়ান খান বোরহান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ করোনা ভাইরাস সংকট মোকাবেলা করছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালীন কেউ অনাহারে কষ্ট পাবে না। মধ্যবিত্ত ও নিম্নআয়ের ২০০০ পরিবারের মাঝে নিজের সাধ্য অনুযায়ী পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। সরকারের পাশাপাশি সামর্থবানদেরকেও নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ানোর আহবান জানান বোরহান।

এছাড়া ও গত ২৭ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত রেদওয়ান খান বোরহান তার নিজ অর্থায়নে চাঁদপুর-হাইমচরের প্রায় তিন হাজার সাময়িক কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিয়েছেন মানুষের ঘরে ঘরে। জানা গেছে, তিনি খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসচেতনতার লিফলেট, মাক্স,সাবান বিতরণ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সামছুজ্জামান পাটওয়ারী, সহ সভাপতি আজিজুর রহমান ভুট্ট, ১৩নং ওয়ার্ড মৎসজীবিলীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ, চান্দ্রা ইউনিয়ন মৎসজীবিলীগের সভাপতি মোহাম্মদ আলী গাজী, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সিয়াম পাটওয়ারী প্রমূখ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!