January 16, 2022, 7:01 pm

News Headline :
১হাজার শীতার্তদের মাঝে মোতাহার হোসেন এমপি’র শীতবস্ত্র বিতরণ ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনা সদস্য নিহত মতলব উত্তরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মতলব উত্তরে মুক্তিযোদ্ধা মেমোরিয়াল হাসপাতাল এর উদ্বোধন আজ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বিনয় ভূষন মজুমদারের শুভ জন্মদিন। হাইমচর উপজেলা পরিষদের সেবা নিয়ে অসহায় মানুষের পাশে থাকবো …… চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী নারায়ণগঞ্জ সিটিতে উৎসবমুখর ভোট, ফলের অপেক্ষা করোনার দৈনিক শনাক্ত ৫ হাজার ছাড়াল নির্বাচন কমিশন গঠন বিষয়ক মহামান্য রাষ্ট্রপতি বরাবর এনডিএম-এর প্রস্তাবনা বিদ্যালয়ের পাশে খড়ি দিয়ে চলছে অনুমতি বিহীন অবৈধ ইট ভাটা, ঘুমিয়ে রয়েছেন পরিবেশ অধিদপ্তর ও প্রশাসন সমাজ পরিবর্তনের অনেক বার্তা পেয়েছি এই কবিতার মাধ্যমে – আসাদুজ্জামান নুর এমপি

চাঁদপুর জেলার সদর ও ফরিদগঞ্জ উপজেলায় ৫টি ইটভাটায় মোবাইল কোর্ট পরিচালনা করে পাঁচ লক্ষ টাকা জরিমানা আদায়

প্রেস বিজ্ঞপ্তি;

অদ্য ০৮/১২/২০২১ খ্রিঃ বুধবার পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের উদ্যোগে চাঁদপুর জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ খোরশেদ আলম চৌধুরী এর নেতৃত্বে চাঁদপুর জেলার সদর ও ফরিদগঞ্জ উপজেলায় ০৫টি অবৈধ ইটভাটার বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) (সংশোধন) আইন, ২০১৯ লঙ্ঘনের দায়ে
১. মেসার্স এ বি এম ব্রিকস, পশ্চিম সকদি, সদর, চাঁদপুর-কে ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা জরিমানা ধার্যপূর্বক তাৎক্ষনিক আদায় করা হয়।
২. মেসার্স মুন্সীরহাট ব্রিকস, মুন্সীরহাট, ফরিদগঞ্জ, চাঁদপুর-কে ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা জরিমানা ধার্যপূর্বক তাৎক্ষনিক আদায় করা হয়।
৩. মেসার্স উটতলী নূরপুর ব্রিকস, নুরপুর, ফরিদগঞ্জ, চাঁদপুর-কে ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা জরিমানা ধার্যপূর্বক তাৎক্ষনিক আদায় করা হয়।
৪. মেসার্স মামুন এন্ড ব্রাদার্স ব্রিকস, মুন্সীরহাট, ফরিদগঞ্জ, চাঁদপুর-কে ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা জরিমানা ধার্যপূর্বক তাৎক্ষনিক আদায় করা হয়।
৫. মেসার্স নানুপুর ব্রিকস, নানুপুর, সদর, চাঁদপুর-কে ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা জরিমানা ধার্যপূর্বক তাৎক্ষনিক আদায় করা হয়।
উক্ত মোবাইল কোর্টে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব নাজিম হোসেন শেখ। মোবাইল কোর্টে প্রসিকিউশন প্রদান করেন পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের পরিদর্শক জনাব উত্তম কুমার। মোবাইল কোর্ট পরিচালনাকালে ইটভাটা মালিকদের বৈধভাবে ইটভাটা পরিচালনা করার জন্য নির্দেশনা প্রদান করা হয়।
উক্ত অভিযানে চাঁদপুর জেলা পুলিশ এর টিম সক্রিয় অংশগ্রহণ করেন। চাঁদপুরে অবৈধ ইটভাটার বিরুদ্ধে এ ধরনের মোবাইল কোর্ট অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!