June 24, 2021, 6:19 am

চাঁদপুর পুরাণবাজারে পুলিশের ১৫০কেজি জাটকা ও জাল উদ্ধার

স্টাফ রিপোর্টার।। চাঁদপুর পুরাণবাজার ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে ১৫০কেজি জাটকা ও জাল উদ্ধার করেছে।৭ এপ্রিল মঙ্গলবার রাতে রনাগোয়াল খাল এলাকা থেকে জালে জরানো ঝাঁকে ঝাঁকে জাটকা বোঝাই একটি বড় আয়তনের কারেন্টজাল পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়।
জাটকা রক্ষার এ অভিযানে নেতৃত্ব দেন ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ মাসুদ।এএসআই মজিবুরসহ সঙ্গিয় ফোর্স এ সময় উপস্থিত ছিলেন।
উদ্ধারকৃত জাটকা ও কারেন্টজালটি স্থানিয় শাহজাহান,লিটন গাজী
রফিক শেখ ও রুস্তম সিন্ডিকেট জেলের জাল বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।
দেশের মানুষ ও প্রশাসন করোনাভাইরাস নিয়ে যখন গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা এবং আতঙ্কের মধ্য আছেন।এই সুযোগে নদনদীতে ইলিশ উৎপাদন ধ্বংস যজ্ঞে নেমেছে চিহ্নিত কিছু জাটকা ব্যবসায়ী ও জেলে নামধারী দুর্বৃত্ত। তারা পুরাণবাজার হরিসভা পুরাণ ফায়ার সার্ভিস,বালুর মাঠ,মাহিন্দ্র সাহার বাড়ি,রনাগোয়াল, বাবুর্চি ঘাট,লক্ষ্মীপুর ইউনিয়নের দোকানঘর গুচ্ছগ্রাম সংলগ্ন রামদাসদী খাল,বহরিয়া টিপরা বাড়ি, হরিনা ফেরিঘাট লাগোয়া নন্দেশ খার খাল,হানারচরের
রাঢ়ি বাড়ির দক্ষিণে,নন্দিগো দোকান,গোবিন্দি পুরাতন বেড়ি বাঁধ রাস্তার মাথা, চান্দ্রার আখনেরহাট খাল, গাজীগো স্কুল গম্বুজ মসজিদসহ মেঘনার বিভিন্নস্থান দিয়ে নির্বিচারে জাটকা নিধন,ক্রয়- বিক্রয় চলছে বলে এলাকা সূত্রে জানা যায়।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!