May 9, 2021, 5:31 am

News Headline :
ফেনীর দাগনভূঁঞায় সুবিধা বঞ্চিতদের মাঝে “নিজের বলার মতো একটা গল্প” ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ সিংড়ায় চেয়ারম্যান প্রার্থী সুলতানের ঈদ সামগ্রী বিতরণ বাগেরহাটে টিকটক ও লাইকি করা নিয়ে কলহের জেরে স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ স্বামীর দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য কুয়েতের দীর্ঘ ৩৫ বছরের প্রবাস জীবনের সমাপ্তি বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানকে মীরসরাই বাসীর সংবর্ধনা পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ আরো ১৪ দিন বাড়ল ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি, সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান। নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার। রায়পুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারীদের ইফতার বিতরণ

চাঁদপুর মডেল থানায় ওসি হিসেবে আব্দুর রশিদের যোগদান

 

শাওন পাটওয়ারীঃ
চাঁদপুর সদর মডেল থানায় ওসি হিসেবে যোগদান করেছেন ইন্সপেক্টর আব্দুর রশিদ। এর আগে আব্দুর রশিদ হাজীগঞ্জ মডেল থানায় তদন্ত ওসি হিসেবে কর্মরত ছিলেন।
বুধবার সন্ধায় চাঁদপুর মডেল থানায় আনুষ্ঠানিকভাবে নতুন ওসির নিকট দায়িত্বভার অর্পন করেন ওসি নাসিম উদ্দিন।

আব্দুর রশিদ ২০০৫ সালে ব্রাম্মনবাড়িয়া জেলায় সদর মডেল থানায় এসআই হিসেবে পুলিশে যোগদান করেন।
২০০৬ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত কাজ করেন।২০০৯ সেপ্টেম্বর থেকে ২০১০ আগস্ট পর্যন্ত কুমিল্লা জেলায় চাকুরি করেন।২০১০ থেকে ২০১১ পর্যন্ত আবারো ব্রাম্মনবাড়িয়া জেলায় কাজ করেন।২০১২ সালে রাব-০৭ চাকুরি করেন। এরপর রাঙ্গামাটি জেলার কাপ্তাই থানায় কাজ করেন।২০১৩ থেকে ২০১৬ চট্রগ্রাম রাঙ্গুনিয়ায় কাজ করেন।
এর ২০১৬ সালের নভেম্বরে মতলব উত্তর থানায় ওসি হিসেবে যোগদান করি।এরপর পুরানবাজার পুলিশ ফাড়িতে ওসি হিসেবে যোগদান করি। পরে হাজীগঞ্জ মডেল থানায় তদন্ত ওসি হিসেবে কর্মরত ছিলাম।
আব্দুর রশিদ লক্ষীপুর সদর থানার শাকচর গ্রামে জন্মগ্রহন করেন। ব্যক্তিগত জীবনে ১ মেয়ে ২ ছেলের জনক তিনি।

যোগদান কালে তিনি  জানান, চাঁদপুর একটি শান্তিপূর্ন শহর। এই শহরে অনেক জ্ঞানীদের জন্মস্থান। আমি আমার উপর অর্পিত দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করবো। চাঁদপুরের আইন শৃঙ্খলা সুন্দর রাখতে আমি সকলের সহযোগিতা চাই।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!