April 16, 2021, 2:34 pm

News Headline :
বিধি-নিষেধ মানাতে তৎপর কচুয়া উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী লালমনিরহাটে সাংবাদিককে ফেন্সিডিল দিয়ে ফাঁসানোর অভিযোগ, পরে জামিনে মুক্ত মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে পাঁচ শতাধিক দিনমজুর মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ। পলাশে লকডাউনের ৩য় দিনের সাড়াশি অভিযানে ৫ মামলা নরসিংদীতে আরও ১ জনের মৃত্যুসহ নতুন শনাক্ত ৪৫ জন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগের সকল অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল নরসিংদীতে টেইলার্সে হামলায় গুলিবিদ্ধসহ আহত ৪ জন সোনারগাঁয়ে ১ দিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ মুসলিমদের জীবনে কোরআন ও সুন্নাকে প্রধান্য দিতে হবেঃ ডাঃ মোঃ জামাল উদ্দিন কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ যুবক আটক।।

চাঁদপুর লক্ষীপুর ইউনিয়নে ঘরে ঘরে আইয়ুব আলী বেপারীর উপহার

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে করোনায় বিপদগ্রস্থ পরিবারের মাঝে উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী পক্ষে সেহরি ও ইফতারের উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা ছাত্রলীগ নেতা মোঃ সুমন গাজী।

২৭শে এপ্রিল সোমবার ওই ইউনিয়ের ৮নং ওয়ার্ডের অর্ধশতাধিক বাড়ীতে এই উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়। এসময় বিপদগ্রস্থ মানুষ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারীর উপহার সামগ্রী হাতে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পরেন।

এদিকে সোমবার সকাল থেকে বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে উপহার সামগ্রী পৌছে দেন জেলা ছাত্রলীগ নেতা মোঃ সুমন গাজী। তিনি জানান,চলমান করোনা ভাইরাসের কারনে সমাজের কেহ আজ ভালো নেই। তাই এই পবিত্র রমজানে কর্মহীন মানুষগুলোর পাশে এসে দাড়িয়েছেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী ভাই। আমি উনার পক্ষে বাড়ি বাড়ি গিয়ে সেহেরি এবং ইফতারের উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছি।এই দুঃসময়ে উপহার পেয়ে বিপদগ্রস্থ মানুষের মুখে হাসি দেখে মনটা ভরে গেছে।
এ ধরনের কার্যক্রম আগামিতে অব্যহত থাকবে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!