April 14, 2021, 4:34 am

News Headline :
কোম্পানীগঞ্জে মসজিদের জায়গা নিয়ে মারামারি: আহত ৪ নারায়ণপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মেয়র প্রার্থী আলহাজ্ব ইকবাল হোসেন এর মত বিনিময় নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৩৭ জন করোনা আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জে প্রেমের টানে বাড়ি ছাড়া হিন্দু কিশোরী ৩মাস পর উদ্ধার মোংলা বন্দরে ভূয়া ঠিকানায় চাকরি, তদন্তে দুদক পুকুরে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন সাংবাদিক অপু চৌধুরীর জন্মদিনে ব্যাতিক্রমি আয়োজন গাউসিয়া কমিটি হালিশহর থানার উদ্যোগে মাস্ক বিতরণ ও করোনা প্রতিরোধে সতর্কতা মূলক প্রচারণা করোনা প্রতিরোধে নগরীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও লিফলেট বিতরন

চাঁদপুর সদরের লক্ষীপুরে হাসিনা বেগমের বাড়ীঘরে হামলার অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর সদরের লক্ষীপুর মডেল ইউনিয়নে হাসিনা বেগমের বাড়ীঘরে হামলা ও ভাঙ্গচুরের অভিযোগ উঠেছে।১৮ই মে সোমবার সকালে ৫নং ওয়ার্ডের কমলাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে বলে ক্ষতিগ্রস্থ হাসিনা বেগমজানিয়েছেন।

তার দাবী,তিনি ওয়ার্ড পর্যায়ে থেকে সক্রিয়ভাবে যুব মহিলালীগ করছেন।তার স্বামী প্রবাসে জীবনযাপন করছেন।সামান্য যা খরছ পাঠায় তা দিয়েই তার ২ সন্তান নিয়ে সংসার চালাচ্ছেন।

ঘটনা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গনি গাজীর ছেলে মোস্তফা গাজীকে মাদক সেবী আখ্যা দিয়ে জানান,ওই সন্ত্রাসী ও মাদকসেবী মোস্তফা আমার বাড়ী একা পেয়ে প্রায়ই বাড়ীর ছাদে মাদকের আড্ডা জমাতো।যা নিয়ে বেশ কয়েকবার প্রতিবাদ করলে সে শুনে নাই।

আপনার বাড়ী ছাদে মোস্তফা কিভাবে উঠে জানতে চাইলে তিনি জানান,বাড়ীর জানালা বেয়ে মোস্তফা আর তার দলবল ছাদে উঠে যেতো।এইভাবে না উঠতে তাকে প্রতিবাদ করাতে সে আমাকে গলা টিপে ধরে ও আমার স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। তিনি জানান,আমার কাছ থেকে মোস্তফা মোটা অংকের চাঁদা পর্যন্ত দাবী করেছে।পরে চাঁদা না পেয়ে সে ও তার দলবল আমার বাড়ীর সামনের টিনের বাউন্ডারি ভাঙ্গচুর চালায়।আমি এ ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছি এবং থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

এই ব্যপারে স্থানীয় সোহেল, রাসেল, ইব্রাহিম গাজী, জুয়েল পাটওয়ারীসহ আরো অনেকে সাংবাদিকদের জানান,মোস্তফা দুষ্টু প্রকৃতির লোক।তার কর্মকান্ডে সাধারণ মানুষ অতিষ্ঠ।তার কাছে যেন অসহায়রা জিম্মি হয়ে রয়েছেন।তাই প্রশাসন তার ব্যপারে দ্রুত আইনগত পদক্ষেপ নিবে বলে আশা করছি।

এ ঘটনার অভিযোগের ব্যপারে জানতে মোস্তফা গাজীর মুঠোফোনে ফোন করে তাকে পাওয়া না যাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এদিকে জেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক রুমাকে বিষয়টি অবহিত করলে তিনি জানান,ওই ওয়ার্ডের হাসিনা নামের একটি মেয়েটিকে খুব ভালো জানি।তার কোন সমস্যায় আমাদের জানালে অবশ্যই আমরা তাকে সহযোগিতা করবো।

এদিকে এ ঘটনা জেলা যুব মহিলা লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর ফরিদা ইলিয়াস কে অবহিত করলে তিনি জানান,হাসিনা নামে যুবমহিলালীগের নেত্রী লক্ষিপুর ইউনিয়নে আছে।কেননা আমরা এখনো সদরের কোন ইউনিয়নের কমিটি ঘোষণা করিনি।তবে হ্যা,যদি কোন অসহায় মেয়ে বা যুবতী কোন মাদকসেবী বা সন্ত্রাসীর ভয়ে কোন সমস্যায় নিরাপত্তাহীনতায় ভুুগে।

এমনটি আমাদের জানালে অবশ্যই মানবিকদিক বিবেচনায় আমরা তাকে আইনগত সাহায্য পেতে সহযোগিতা করবো।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!