May 9, 2021, 5:28 am

News Headline :
ফেনীর দাগনভূঁঞায় সুবিধা বঞ্চিতদের মাঝে “নিজের বলার মতো একটা গল্প” ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ সিংড়ায় চেয়ারম্যান প্রার্থী সুলতানের ঈদ সামগ্রী বিতরণ বাগেরহাটে টিকটক ও লাইকি করা নিয়ে কলহের জেরে স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ স্বামীর দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য কুয়েতের দীর্ঘ ৩৫ বছরের প্রবাস জীবনের সমাপ্তি বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানকে মীরসরাই বাসীর সংবর্ধনা পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ আরো ১৪ দিন বাড়ল ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি, সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান। নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার। রায়পুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারীদের ইফতার বিতরণ

চাঁদপুর সদর ১২নং চান্দ্রা ইউনিয়নে ত্রাণের দাবিতে অসহায় মানুষের বিক্ষোভ

বিশেষ প্রতিনিধি

চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নে সরকারি ত্রাণের দাবিতে অসহায় লোকজন বিক্ষোভ করেন।
বুধবার রাত ৭ টায় ১২ নং চান্দ্রা ইউনিয়নের ১ নং ওয়ার্ড বাখরপুর গ্রামের চান্দ্রা চৌরাস্তা বাজার এলাকায় এই বিক্ষোভ ও হা হা কার করেন।
করোনা ভাইরাসের কারনে গরীব অসহায় মানুষ ত্রাণ সামগ্রী এখনো পাইনি বলে বিক্ষোব করে । ১২ নং চান্দ্রা ইউনিয়ন ১ নং ওয়ার্ডের খাজা আহমেদ গাজী,
আহসান উল্যাহ গাজী, সোবহান গাজী
লোকমান গাজী, নুরুল ইসলাম গাজী
কফিলুন্নেছা,শাফিয়া বেগম, মোঃ জয়নাল
আল-আমিন, আরিফ গাজী, মোঃ মান্নান হারুন বেগ,সুলতানা বেগম, অহীদা বেগম
বাতেন মাষ্টার, রুহুল আমীন, সৈয়দ আবু গাজী,কালু, দেলোয়ার, ইউসুফ মোল্লা, ইসমাইল,
মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় চাঁদপুর লকডাউন ঘোষণা করার পর অসহায় হতদরিদ্র লোকজন খুব কষ্টে অনাহারে দিন কাটাচ্ছে।
চাঁদপুর সদর উপজেলার বেশ কিছু ইউনিয়নে সরকারি ত্রাণের চাউল অসহায়দের মাঝে বিতরণ করা হলেও চান্দ্রা ইউনিয়নে সরকারি ত্রাণের চাল সঠিক ভাবে বিতরন না হওয়ায় হতদরিদ্ররা বিক্ষোভে ফেটে পড়েন। এসময় তারা অভিযোগ করে বলেন, চান্দ্রা ইউনিয়নের ১ নং ওয়ার্ডবাসী এখনো কোনো ধরনের ত্রাণসামগ্রী পায় নাই। চেয়ারম্যান ও ঐ ওয়ার্ড এর মেম্বার এলাকায় এসে কোনো খোঁজ-খবর নেয় নি। ত্রাণ দেওয়ার আশা দেখিয়ে ভোটার আইডি কার্ড নেয়া হলেও সরকারি ত্রাণসামগ্রী এখনো কেউই পায়নি। সকল সরকারি সেবা থেকে বঞ্চিত হচ্ছেন এ ওয়ার্ডের লোকজন, তবে ইউনিয়নের কিছু বিত্তবান লোক তাদের নিজের অর্থায়নে কিছু ত্রাণ সামগ্রী বিতরণ করলেও সরকারি ত্রাণ সামগ্রী না পাওয়ায় জনগণের মাঝে চরম ক্ষোভ ও হতাশা দেখা দিয়েছে।
এই ইউনিয়নের যুবলীগের নেতা মোঃ জসিম গাজী জানান,চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা চৌরাস্তা এলাকা ১ নং ওয়ার্ডের বাসিন্দারা কোন ধরনের সরকারি ত্রাণ সামগ্রী এখনও পর্যন্ত পায়নি। এলাকার অসহায় মানুষ খুব কষ্টে আছেন।তাদেরকে যদি সরকারি ত্রাণসামগ্রী দেওয়া হয় তবে তারা খুবই উপকৃত হবে। তাই সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ প্রয়োজন।
এ ব্যাপারে ১২ নং চান্দ্রা ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি খান জাহান আলী কালু পাটোয়ারী জানান।আমি সরকারি ভাবে যে পরিমান ত্রান পেয়েছি তা পুরো ইউনিয়নের গরিব অসহায়দের মধ্যে বন্টন করে দিয়েছি। তবে যারা পায়নি বলে বিক্ষোব করেছে তাদের নামের তালিকা আমার কাছে জমা আছে।ত্রাণসামগ্রী বরাদ্দ হলে পর্যায়ক্রমে তাদেরকে দেওয়া হবে। প্রধানমন্ত্রীর আশ্বাসে সকল জনগণ ত্রাণ সামগ্রী পাবে। ত্রাণ সামগ্রী আসার সাথে সাথেই আমরা অসহায় গরীবদের মাঝে বিতরন করবো।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!