April 20, 2021, 6:38 am

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় স্বামীসহ শশুর আটক

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে পারিবারিক কলহের জের ধরে মোসা. মিলি বেগম (২০) নামে এক গৃহবধূকে হত্যা করেছে তারই পাষন্ড স্বামী। ২২ ফেব্রুয়ারি সোমবার এ ঘটনাটি ঘটে। একই দিনে সন্ধা ৬ টায় ঝিলিম ইউনিয়নের ঠাকুর পলশার হাজির মোড় এলাকা হতে ঐ বধুর লাশ উদ্ধার করে সদর মডেল থানা পুলিশ। এ ঘটনায় সদর মডেল থানায় স্বামী জহরুল ইসলাম (২৫) ও শশুর খাইরুল ইসলামের (৪৫) বিরুদ্ধে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। হত্যা মামলায় স্বামি ও শশুরকে আটক করেছে পুলিশ।

জানা যায়; হত্যা মামলার ২ নং আসামী মিলির শশুর খাইরুল ইসলামকে চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন এলাকা থেকে একইদিন রাত সাড়ে ১১ টার দিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল। এসআই অনুপ কুমার সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে খায়রুলকে আটক করতে সক্ষম হয়। সে ট্রেনে চড়ে পালিয়ে যাবার সময় আটক হয় ডিবির হাতে। অন্যদিকে ২৩ ফেব্রুয়ারী সকালে সদর মডেল থানার এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে মিলি (২০) হত্যা মামলার প্রধান আসামী জহরুলকে (২৫) আটক করা হয়।

স্থানীয় প্রতিবেশি ও পুলিশ সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে তার স্বামীর বাঁশের লাঠির আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মিলির। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. মোজাফফর হোসেন ২ জন আটকের বিষয় টি নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!