May 9, 2021, 4:07 am

News Headline :
দর্শনায় মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা, আহত ৪ পুলিশ সদস্য কুয়েতের দীর্ঘ ৩৫ বছরের প্রবাস জীবনের সমাপ্তি বীর মুক্তিযোদ্ধা রেদোয়ানকে মীরসরাই বাসীর সংবর্ধনা পুরান বাজারে তরুণ সমাজসেবকের ঈদ সামগ্রী বিতরণ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ আরো ১৪ দিন বাড়ল ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি, সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান। নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়িতে ঈদ উপহার পেল ২৫ হাজার অসহায় পরিবার। রায়পুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারীদের ইফতার বিতরণ নোয়াখালীতে ৫৮ জন শিশুর মাঝে ঈদুল ফিতরের নতুন পোশাক তুলে দেন জেলা প্রশাসক। ফরিদগঞ্জে উপজেলা ছাত্রলীগের ইফতার সামগ্রী ও মাক্স বিতরন সুনামগঞ্জে ধুপাজান চলতি নদীতে নৌ-পুলিশের অভিযানে বালু ভর্তি ৬টি নৌকা আটক

চাটমোহরে করোনায় আক্রান্ত ব্যক্তিকে ঢাকায় প্রেরণ

রাজিবুল করিম রোমিও, পাবনা জেলা প্রতিনিধি:

পাবনার চাটমোহরে করোনায় আক্রান্ত ব্যক্তিকে ঢাকায় পাঠানো হয়েছে। শুক্রবার দুপুরে ওই ব্যক্তিকে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ ঢাকায় পাঠানোর ব্যবস্থা করেন। আক্রান্ত ব্যক্তির নাম জহুরুল ইসলাম মোল্লা (৩২)। তিনি উপজেলার মুলগ্রাম ইউনিয়নের বামনগ্রামের রেজাউল করিম মোল্লার ছেলে। এ ঘটনায় চাটমোহর উপজেলা লকডাউন ঘোষণা করা হয়েছে।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শুয়াইবুর রহমান করোনা রোগী সনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান,তিনি নারায়নগঞ্জ থেকে বাড়িতে আসার পর অসুস্থ হলে গত ১৪ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠানো হয়েছিল।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সন্ধ্যার পর নমুনা পরীক্ষার ফলাফল আসে পজিটিভ। নারায়নগঞ্জে কর্মরত ওই ব্যক্তি গ্রামের বাড়িতে আসার পর আমরা খবর পেয়েই সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে তার নমুনা সংগ্রহ করে পাঠাই। আর তাকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়। তিনি জানান,ওই ব্যক্তির নমুনার ফলাফল ১৬ এপ্রিল পাবনায় আসে। রিপোর্টে বলা হয় ওই ব্যক্তির করোনা পজিটিভ। তিনি জানান,করোনা সনাক্ত ওই পরিবারের ৯ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে।

স্থানীয়রা জানান, গত ৭ এপ্রিল জহুরুল ইসলাম ও তার ছোট ভাই শাহিন নারায়নগঞ্জ থেকে পালিয়ে রাতের আঁধারে চাটমোহরের নিজ বাড়িতে আসে। তারা নারায়নগঞ্জের চাষারা উপজেলায় টাইলস্ মিস্ত্রী হিসেবে কাজ করতো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার মোহাম্মদ রায়হান জানান। আক্রান্ত ব্যক্তিকে ঢাকায় পাঠানো হয়েছে। আইইডিসিআরকে তার বিষয়টি অবহিত করা হয়েছে। আর পুরো চাটমোহর উপজেলা লকডাউন ঘোষণা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!