April 11, 2021, 2:49 pm

চুনতি সমিতি দুবাই’র উদ্যোগে নরসিংপুরে খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়েছে

এস এন শরীফ, দোয়ারাবাজারঃ বাংলাদেশ প্রবাসী চুনতি সমিতি দুবাই এর উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণে ক্ষতিগ্রস্থ ২৫০টি পরিবারকে খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়েছে।
দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ৭টি গ্রামের হতদরিদ্র ও অসহায় মানুষদের কে এসব খাদ্য সামগ্রী দেয়া হয়, চাল, সয়াবিন তৈল, পেঁয়াজ, ছোলা, আলু ও সাবান মোটামুটি একটি পরিবারের এক সপ্তাহের খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।
“করোনা ভাইরাস” এর কারণে এই এলাকার মানুষের কথা ছিন্তাকরে সমিতির সহ-সভাপতি জনাব সেলিম আহমদ ও সহ-ক্রীড়া সম্পাদক জনাব ইব্রাহিম আলী উভয়ই এই ওয়ার্ডের মানুষ, উদ্যোগ গ্রহণ করেন। তাদের উদ্যোগে সর্বাত্বক সহযোগিতা করেন বাংলাদেশ প্রবাসী চুনতি সমিতি দুবাই’র সভাপতি জনাব নূরুল ইসলাম তাজু, ধর্ম সম্পাদক জনাব আলী হোসেন, সদস্য মোহাম্মদ আলী সেলিম ও মোফাজ্জল হোসেন।
সমিতির সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও, দেশ ও প্রবাসী বিভিন্ন জায়গার সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী মহল এই উদ্যোগে আর্থিক সহযোগিতা করেন।
এছাড়া, বাংলাদেশে সব কিছু ব্যবস্হাপনা ও বিতরণে সংশ্লিষ্ট ছিলেন নেতরছই হাফিজিয়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার সভাপতি জনাব হাঃ বদরুল আমিন আল মাদানী, সেক্রেটারি জনাব করম আলী, সামাজিক সংগঠন পুষ্পায়ন সমাজ কল্যাণ সংস্থার সহ-সভাপতি জনাব আ.ফ.ম সালমান, সহ-সভাপতি জনাব নেছার আহমদ, ব্যবসায়ী জনাব ইজাজুল হক ও নরসিংপুর স্টুডেন্টস ডেভেলপমেন্ট সোসাইটি’র সাধারণ সম্পাদক জনাব নেওয়াজ শরীফ প্রমূখ।।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!