April 11, 2021, 3:21 pm

জাতীয়তাবাদী শ্রমিক দল যুক্তরাষ্ট্রের সভাপতি জাহাঙ্গীর এম আলমের পক্ষ থেকে ভোলা-২ এর হত দরিদ্র কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরন

জিহাদুল ইসলামঃ

দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশে ৪র্থ বারের মতো বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের যুক্তরাষ্ট্র, গণমানুষের নেতা জনাব জাহাঙ্গীর এম আলমের পক্ষ থেকে বোরহানউদ্দিন ও দৌলতখানের অসহায় গরীব ও কর্মহীন মানুষের মাঝে ১৯ মে সকাল ১০ টার সময় দক্ষিন জয়নগর ইউনিয়নে নগদ অর্থ ও ইদ সামগ্রী বিতরণ করেন।

জিহাদুল ইসলাম।।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ বশির হাওলাদার ও তরুণ দলের সিনিয়র সভাপতি রুহুল আমিন,ফখরুলসহ ইউনিয়ন ছাত্র দলের অন্যান্য নেতৃবৃন্ধ।

তারা বলেন দীর্ঘদিন ধরে করোনা লকডাউনে সারা বিশ্ব যখন আতঙ্ক বিরাজ করছে।

ঠিক তখনই যুক্তরাষ্ট্রে থেকে গরিবের বন্ধু জাহাঙ্গীর এম আলম করোনার সংকটকে অপেক্ষা করে জীবনের ঝুঁকি নিয়ে তারেক রহমানের নির্দেশে ভোলা ২ আসনের অসহায় গরীব মানুষের জন্য ঈদ উপলক্ষে নগদ অর্থ ও সামগ্রী বিতরণ করেছেন।

তারা আরো বলেন দেশে বিএনপি’র অনেক বৃত্ববান নেতা থাকা সত্যেও তারা এখন পর্যন্ত অসহায়দের কোন খোজ রাখেনি।
জাহাঙ্গীর এম আলম যুক্ত রাষ্ট্রে থেকে ও সব সময় সকলের খবরা খবর রেখেছেন। গরীব অসহায় কর্মহীনদের জন্য ইদ সামগ্রীসহ অন্যান্য ত্রান পাঠিয়েছেন। আর দুঃখ ও কষ্ট লাগে তাদের প্রতি যারা দেশে রয়েছে কোটি কোটি টাকার মালিক তাদের কোন সহযোগিতা নেই অসহায়দের প্রতি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!