April 17, 2021, 8:55 pm

ঠাকুরগাঁওয়ে নতুন করে আরও ৩ জন করোনায় আক্রান্ত; জেলায় মোট আক্রান্ত দাড়ালো ২৪

ঠাকুরগাঁও : গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁওয়ে নতুন করে আরও তিনজন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন- ঠাকুরগাঁও সদর উপজেলার আরাজী সালন্দরে একজন, হরিপুর উপজেলার খামার পুকুরে একজন ও রাণীশংকৈল উপজেলার বন্দর এলাকার একজন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৪ জনে।

বৃহস্পতিবার (৭ মে) রাত ৯.১৫ বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।

তিনি বলেন, আজকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও এর হরিপুর উপজেলার খামার কামারপুকুর এলাকায় নতুন করে ২০ বছর বয়সী এক যুবক, রাণীশংকৈল উপজেলার বন্দর এলাকায় ৪৮ বছর বয়সী এক ব্যক্তি ও ঠাকুরগাঁও সদর উপজেলাধীন সালন্দর আরাজী সিংপাড়া এলাকার ১৮ বছর বয়সী এক যুবক করোনায় আক্রান্ত হয়েছে।

তিনি আরও বলেন, এ নিয়ে পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ২৪ জনে। আজ নতুন করে ২৪ জনের নমুনা পাঠানো হয়েছে। এছাড়াও তিনি করোনা মোকাবিলায় সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্য বিধিমালা মেনে চলার পরামর্শ দেন।

প্রসঙ্গত, গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ প্রথম তিনজন করোনা রোগী সনাক্ত হয়। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে এক শিশু ও হরিপুরে একজন সনাক্ত হয়। এর পর ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে একজন সনাক্ত হয়। ২১ এপ্রিল সদরে একজন নারী সনাক্ত হয়।২৬ এপ্রিল বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে গাজীপুরে গার্মেন্টস এ চাকুরী করা ২৭ বছর বয়সী এক যুবক করোনায় আক্রান্ত হয়। ২৭ এপ্রিল জেলার হরিপুরে ৩ জন, পীরগঞ্জে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৬ জন করোনা রোগী সনাক্ত হয়। ২৮ এপ্রিল হরিপুরে নতুন করে আরও একজন করোনা রোগী সনাক্ত হয়।৩০ এপ্রিল নতুন করে পীরগঞ্জে এক পুলিশ সদস্য আক্রান্ত হয়েছে। গত ২ মে হরিপুরে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৩জন আক্রান্ত হয়। গত ৫ মে বালিয়াডাঙ্গীতে একজন ও সদর উপজেলার গড়েয়া গোপালপুরে একজন। সর্বশেষ ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দরে একজন, হরিপুরের খামার কামারপুকুর এলাকায় একজন ও রাণীশংকৈল উপজেলার বন্দর এলাকায় একজন সহ জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৪ জনে। তবে এরমধ্যে পাঁচজন ব্যক্তি সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!