April 13, 2021, 6:52 pm

News Headline :
কোম্পানীগঞ্জে মসজিদের জায়গা নিয়ে মারামারি: আহত ৪ নারায়ণপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মেয়র প্রার্থী আলহাজ্ব ইকবাল হোসেন এর মত বিনিময় নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৩৭ জন করোনা আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জে প্রেমের টানে বাড়ি ছাড়া হিন্দু কিশোরী ৩মাস পর উদ্ধার মোংলা বন্দরে ভূয়া ঠিকানায় চাকরি, তদন্তে দুদক পুকুরে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন সাংবাদিক অপু চৌধুরীর জন্মদিনে ব্যাতিক্রমি আয়োজন গাউসিয়া কমিটি হালিশহর থানার উদ্যোগে মাস্ক বিতরণ ও করোনা প্রতিরোধে সতর্কতা মূলক প্রচারণা করোনা প্রতিরোধে নগরীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও লিফলেট বিতরন

ঠাকুরগাঁওয়ে নতুন করে একজন নারী করোনা রোগী সনাক্ত

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় নতুন করে একজন নারী করোনা রোগী সনাক্ত হয়েছেন। আক্রান্ত রোগীর বয়স ৩৩ বছর। তার বাড়ী পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নে। তিনি সম্প্রতি ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ে এসেছেন।

সোমবার (১৮ মে) সন্ধ্যা সাড়ে সাতটায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

সিভিল সার্জন বলেন, আজ ১৮ মে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় নতুন করে ৩৩ বছর বয়সী ঢাকা ফেরত একজন নারী করোনায় আক্রান্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৩৬ জনে। তবে এদের মধ্যে শিশুসহ ১৯ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরেছেন।

তিনি জানান, আজ নতুন করে ৪২ জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। এ নিয়ে মোট নমুনা প্রেরণের সংখ্যা ১০৬৯। এ পর্যন্ত প্রাপ্ত নমুনার ফলাফল ৯৫৩, যাদের মধ্যে ৯১৭ জনের নেগেটিভ এবং সর্বশেষ রিপোর্টসহ মোট ৩৬ জন পজেটিভ। এছাড়াও তিনি করোনার সংক্রমণ রোধে সকলকে সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ প্রদান করেন।
প্রসঙ্গত, গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ প্রথম তিনজন করোনা রোগী সনাক্ত হয়। পরবর্তীতে ক্রমান্বয়ে আজ পর্যন্ত আক্রান্তের সংখ্যা দাড়ায় ৩৬ জনে। আক্রান্তদের বেশিরভাগই ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুর ফেরত।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!