April 17, 2021, 7:41 pm

ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে ভুয়া ডিবি আটক

ঠাকুরগাঁও ঃ ঠাকুরগাঁও রানীশংকৈলে ভুয়া ডিবি’র পরিচয়ে চাঁদাবাজি করার অপরাধে শুক্রবার(১ মে) তিনযুবককে আটক করে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠিয়েছে থানা পুলিশ।
এদের বিরুদ্বে ভয়ভীতি প্রর্দশন প্রতারণাসহ চাদাবাজির অভিযোগে আটককৃত তিন যুবকসহ মোট পাঁচজনের নাম উল্লেখ করে আরো ২/৩ জনের নামে অজ্ঞাতনামা আসামী করে মামলা করেছে পৌর শহরের ব্যবসায়ী বাদঁশা। তারা হলেন, আটককৃত পৌর শহরের দক্ষিণ সন্দারই গ্রামের বেলালের ছেলে নয়ন আলী(২৬) মৃত লাল মিয়ার ছেলে রফিক হোসেন(২৮) রফিকের ছেলে মিলন হোসেন(৩০)। এছাড়ারাও পলাতক আসামীরা হলেন ঠাকুরগাঁও সদর উপজেলার সোহাগ হোসেন ও আতিকুল ইসলাম।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক(এস আই) আহসান হাবীব বলেন, স¤প্রতি ভুয়া ডিবি পরিচয়ে পৌর শহরের মহলবাড়ী গ্রামের বাদশার ছেলে হিমেলের কাছে এক রাতে মাদকের মামলায় ফাসিয়ে দেওয়ার হুমকি দিয়ে বাধ্য করে রাতারাতি এক লাখ চল্লিশ হাজার টাকা নেয় এই চক্রটি।
ঘটনাটি নিয়ে সন্দেহ হলে পরে হিমেলের বাবা বাদশা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দেয়। অভিযোগের ভিত্তিতে এবং তদন্ত সাপেক্ষে গত বৃহস্পতিবার(৩০ এপ্রিল) আটককৃত তিনযুবককে কৌশলে থানায় ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদে কথাবার্তায় সন্দেহ হলে তাদের আটক করা হয়। পলাতক আসামীদেরও ধরার প্রক্রিয়া চলছে বলে জানান তদন্তকারী কর্মকর্তা আহসান হাবীব।
হিমেলের বাবা বাঁদশা মুঠোফোনে জানান, আমার ছেলে পার্শ্ববতী হরিপুর উপজেলার যাদুরানী বাজারে ব্যবসায়ীক কাজে গেলে পথিমধ্যে নয়ন আলী আমার ছেলের সঙ্গ ধরে পরিকল্পিতভাবে ভুয়া ডিবির হাতে তুলে দিয়ে মাদকের মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে রাতারাতি আমার কাছে এক লাখ চলি­শ হাজার টাকা নেয়। তবে ঘটনাটি সন্দেহজনক মনে হলে আমি থানার আশ্রয় নেই।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!