December 8, 2021, 10:49 pm

News Headline :
আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান শ্যামল সিদ্দিক ভারতের প্রথম সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াতকে বাঁচানো গেল না ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় শেখ হাসিনা ৪৩তম কচুয়ার আশ্রাফপুর ইউপি নির্বাচনে আ. লীগের প্রার্থী শামীমের মনোনয়ন পত্র জমা চাঁদপুর জেলার সদর ও ফরিদগঞ্জ উপজেলায় ৫টি ইটভাটায় মোবাইল কোর্ট পরিচালনা করে পাঁচ লক্ষ টাকা জরিমানা আদায় হাতিয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ১ রাউজানে এক ব্যক্তির পাকা ঘর ও জমি ক্রোকবদ্ধ করে চট্টগ্রাম জেলা প্রশাসনের ম্যজিস্টেট ফুলবাড়ীতে ব্যাংক এশিয়া’র ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। মৌলিক সাক্ষরতা প্রকল্পের দ্বিতীয় পর্যায়ের শিখন কেন্দ্রের উদ্বোধন। উত্তর আলগী ইউনিয়ন নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান কে ফুল দিয়ে বরণ করেন কর্মী সমর্থকরা

তিনটি বাড়ি লকডাউন, মতলব উত্তরে করোনা সন্দেহে এক বৃদ্ধার মৃত্যু

মো. নাঈম মিয়াজী, মতলব উত্তর সংবাদদাতা: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মুন্সিকান্দি গ্রামে করোনার উপসর্গ (জ্বর, বমি, পাতলা পায়খানা) নিয়ে এক বৃদ্ধা মারা গেছেন। তার নাম জুলেখা বেগম  (৫০)। তিনি স্বামী পরিত্যাক্ত ।

এসব উপসর্গ নিয়ে ২ দিন ভোগার পরে শুক্রবার রাতেই তিনি তার নিজ ঘরে মারা যান। ঘরে অন্য কোউকে পাওয়া যায়নি বলে এএসপি (মতলব উত্তর) আহসান হাবিব  জানান।  এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে  মারাত্মক আতঙ্কের সৃষ্টি হয়েছে।

এ ঘটনা  জানাজানির পর আজ শনিবার সকাল থেকে  এ মহিলার বাড়িসহ আশপাশের আরো তিন বাড়ি   জেলা প্রশাসক  মাজেদুর রহমান খানের নির্দেশক্রমে লকডাউন ঘোষণা করেছে স্থানীয়  স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসন।

উপজেলা  স্বাস্থ্য পরিবার পরিকল্পনা অফিসার ডা: নুসরাত জাহান মিথেন জানান, খবর পেয়ে  আমরা সকালে তার বাড়িতে যাই । তখন তার ঘরে অন্য কাউকে বা স্বামীকে পাওয়া যায়নি। করোনা টেস্টের জন্য মারা যাওয়া এ নারীর মৃতদেহ  থেকে   স্যাম্পল /নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়েছে ।

এ ব্যাপারে রিপোর্ট না আসা পর্যন্ত এসব বাড়ি লকডাউন থাকবে বলে  জেলা ও উপজেলা প্রশাসন সবাইকে  জানিয়ে দেন ।
আজ বাদ জোহর  সরকারি বিধি অনুযায়ী এ নারীর মরদেহ দাফন করা হয়েছে ।

স্থানীয়রা জানান, ওই মহিলা  ছিলো ভবঘুরে ও  মানসিকভাবে  ভারসাম্যহীন ছিলেন। তিনি বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেন। নিখোঁজ/লাপাত্তা  এ নারী  গত দু’দিন  আগে  অসুস্থ্য হয়ে নারায়নগঞ্জ থেকে মতলব উত্তরে  নিজ ঘরে আসেন বলে প্রতিবেশিরা জানান।  যোগাযোগ করলে,  মতলব উত্তর উপজেলার  ইউএনও এএম জহিরুল হায়াত সংবাদের সত্যতা   নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!