July 27, 2021, 7:25 pm

News Headline :
কচুয়ায় লিজা আক্তার নামের দশম শ্রেণী পড়ুয়া স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মর্কতার বিরুদ্ধে করোনায় চিকিৎসা সেবায় অবহেলার অভিযোগ ফরিদগঞ্জে চলমান লকডাউনে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ফরিদগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনে ২টি ড্রেজার বিনষ্ট করেছেন ভ্রাম্যমান আদালত সাবেক অর্থমন্ত্রী মুহিত করোনায় আক্রান্ত চিকিৎসা অবহেলায় ৮শ’ হাঁসের মৃত্যু, দিশেহারা খামারি নিম্নমানের কাজ করায় ভেঙে দেওয়া হলো প্যালাসাইডিং এর কাজ মহম্মদপুরে উপজেলার কাঁচা বাজার গুলোতে মানা হচ্ছে না সরকারি বিধিনিষেধ মতলবে নির্মান কাজ শেষ না হতেই ভেঙ্গে পরছে কৃষকের সুবিধায় তৈরি করতে যাওয়া কালভার্ট সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শিবলী আল সাদিক সংবর্ধিত

তিনটি বাড়ি লকডাউন, মতলব উত্তরে করোনা সন্দেহে এক বৃদ্ধার মৃত্যু

মো. নাঈম মিয়াজী, মতলব উত্তর সংবাদদাতা: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মুন্সিকান্দি গ্রামে করোনার উপসর্গ (জ্বর, বমি, পাতলা পায়খানা) নিয়ে এক বৃদ্ধা মারা গেছেন। তার নাম জুলেখা বেগম  (৫০)। তিনি স্বামী পরিত্যাক্ত ।

এসব উপসর্গ নিয়ে ২ দিন ভোগার পরে শুক্রবার রাতেই তিনি তার নিজ ঘরে মারা যান। ঘরে অন্য কোউকে পাওয়া যায়নি বলে এএসপি (মতলব উত্তর) আহসান হাবিব  জানান।  এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে  মারাত্মক আতঙ্কের সৃষ্টি হয়েছে।

এ ঘটনা  জানাজানির পর আজ শনিবার সকাল থেকে  এ মহিলার বাড়িসহ আশপাশের আরো তিন বাড়ি   জেলা প্রশাসক  মাজেদুর রহমান খানের নির্দেশক্রমে লকডাউন ঘোষণা করেছে স্থানীয়  স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসন।

উপজেলা  স্বাস্থ্য পরিবার পরিকল্পনা অফিসার ডা: নুসরাত জাহান মিথেন জানান, খবর পেয়ে  আমরা সকালে তার বাড়িতে যাই । তখন তার ঘরে অন্য কাউকে বা স্বামীকে পাওয়া যায়নি। করোনা টেস্টের জন্য মারা যাওয়া এ নারীর মৃতদেহ  থেকে   স্যাম্পল /নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়েছে ।

এ ব্যাপারে রিপোর্ট না আসা পর্যন্ত এসব বাড়ি লকডাউন থাকবে বলে  জেলা ও উপজেলা প্রশাসন সবাইকে  জানিয়ে দেন ।
আজ বাদ জোহর  সরকারি বিধি অনুযায়ী এ নারীর মরদেহ দাফন করা হয়েছে ।

স্থানীয়রা জানান, ওই মহিলা  ছিলো ভবঘুরে ও  মানসিকভাবে  ভারসাম্যহীন ছিলেন। তিনি বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেন। নিখোঁজ/লাপাত্তা  এ নারী  গত দু’দিন  আগে  অসুস্থ্য হয়ে নারায়নগঞ্জ থেকে মতলব উত্তরে  নিজ ঘরে আসেন বলে প্রতিবেশিরা জানান।  যোগাযোগ করলে,  মতলব উত্তর উপজেলার  ইউএনও এএম জহিরুল হায়াত সংবাদের সত্যতা   নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!