December 8, 2021, 5:00 am

ত্রাণ বিতরণে দল-ভোটার দেখা যাবে না: প্রধানমন্ত্রী

কে কোন দল করে, আমার ভোটার কিনা- সেটা এই সঙ্কটকালে না দেখে ত্রাণ বিতরণের কাজটি সঠিকভাবে করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।সরকারপ্রধান বলেছেন, কে কোন দল করল, কে কার পক্ষে, কে আমার পক্ষে না, কে আমার ভোটার, কে আমার ভোটার না, সেটা দেখার দরকার নেই। অবস্থা খারাপ, অসহায়, দুস্থ, ঘরে খাবার নেই- এমন সবার ঘরে খাবার পৌঁছে দিতে হবে। কোনো অনিয়ম দেখলে কোনো ছাড় দেয়া হবে না।

বৃহস্পতিবার সরকারি বাসভবন গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী করোনা সংক্রমণ ঠেকাতে লকডাউনের মধ্যে দরিদ্র মানুষের খাবারের ব্যবস্থা যেন সুষ্ঠুভাবে হয়, সরকারি কর্মকর্তাদের তা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন।এ সময় ভিডিও কনফারেন্সে যুক্ত থাকা স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতা এবং প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, আমি এ ব্যাপারে স্পষ্টভাবে বলতে চাই, আমরা বাংলাদেশ আওয়ামী লীগ কাজ করি জনগণের জন্য। এই সঙ্কটকালে একটি মানুষও যেন খাবারের কষ্ট না পায়, সেদিকে কঠোর দৃষ্টি রাখতে হবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!