July 31, 2021, 9:31 am

News Headline :
সুনামগঞ্জ সদর উপজেলার আদার বাজার মুজিব পল্লী পরিদর্শন করেন জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন সোনামসজিদ মহাসড়কে জনতার হাতে দুই ডাকাত আটক; পুলিশে সোপর্দ প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝির উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাবার বিতরন নিঝুম দ্বীপের মানুষের একমাত্র ভরসা কাঠের তৈরি সাকু রাউজানে করোনাকালীন ক্ষতিগ্রস্ত মধ্যে ২য় দফা খাদ্য সামগ্রী বিতরণ করলেন হক কমিটি বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির ইন্তেকাল: দাফন সম্পন্ন নওগাঁয় মোবাইল চুরির অপবাদে এক শিশুকে হাত-পা বেঁধে নির্যাতন, আটক ১ মসজিদে মাক্স পরিধান করে ও স্বাস্থ্যবিধি মেনে নামাজ আদায় করার অনুরোধ প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝির চাঁদপুরে স্বাস্থ্যবিধি মানাতে বন্ধের দিনেও থেমে নেই নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসানের কর্মতৎপরতা করোনা ভাইরাসে আরও ২১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩ হাজার ৮৬২

থানায় ফোন, ২০ মিনিটেই বাজার নিয়ে হাজির পুলিশ

সাইফুল ইসলাম, নরসিংদী প্রতিনিধি :
মনোহরদী থানাধীন হোমকোয়ারেন্টাইনে থাকা একটি পরিবার থেকে থানায় ফোন করে জানায় যে তাদের খাদ্য সামগ্রীর প্রয়োজন। তৎপ্রেক্ষিতে মনোহরদী থানার অফিসার ইনচার্জ, জনাব মোঃ মনিরুজ্জামান এর নির্দেশে ২০ মিনিটের মধ্যে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন মনোহরদী থানা পুলিশ।

করোনা ভাইরাস মোকাবিলায় অলি-গলিতে টহল দেয়া ছাড়াও সচেতনতামূলক মাইকিং করে জনগণকে সতর্ক করছে জেলা পুলিশ।ঘরে থাকুন, নিরাপদে থাকুন। কোনো প্রয়োজনে থানায় ফোন করে সহায়তা নিন। আমরা আপনার প্রয়োজনে চলে আসব।

মাইকিং শুনে থানায় ফোন করে ওই গৃহবধু। পুলিশের এমন মানবিক আচরণে বিস্ময় প্রকাশ করে তিনি বলেন “আমিতো অবাক! এমনও হয়! রাস্তায় বারবার মাইকিং হচ্ছিল ‘থানায় ফোন করে সহায়তা নিন। আমরা আপনার প্রয়োজনে চলে আসব। সাহস করে ফোন দিলাম থানায় বললাম, হোমকোয়ারেন্টাইনে থাকার কারণে বের হতে পারছি না, কিন্তু আজ বাজার করা খুব প্রয়োজন। বিশ্বাস করুন মাত্র ২০ মিনিটেই তারা আমাকে খাদ্য সামগ্রী এনে দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!