April 16, 2021, 1:28 pm

News Headline :
নরসিংদীতে আরও ১ জনের মৃত্যুসহ নতুন শনাক্ত ৪৫ জন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগের সকল অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল নরসিংদীতে টেইলার্সে হামলায় গুলিবিদ্ধসহ আহত ৪ জন সোনারগাঁয়ে ১ দিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ মুসলিমদের জীবনে কোরআন ও সুন্নাকে প্রধান্য দিতে হবেঃ ডাঃ মোঃ জামাল উদ্দিন কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ যুবক আটক।। ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন পিরোজপুরে লকডাউন কার্যকর করতে তৎপর জেলা প্রশাসন ও জেলা পুলিশ বাজারে অনিয়মের অভিযোগ রোজাদার ব্যাক্তিদের পাশে ইফতার নিয়ে পিরোজপুর ইয়ূথ সোসাইটির কার্যক্রম মাসব্যাপী শুরু সোনারগাঁয়ে পুঁইশাকের বাম্পার ফলনে স্বপ্ন দেখছে কৃষক।

দক্ষিণ আফ্রিকায় প্রবাসীর ছুরিকাঘাতে চাঁদপুরের ‍যুবক খুন

দক্ষিন অফ্রিকায় পাওনা টাকা চাওয়াককে কেন্দ্র করে চাঁদপুরের ফরিদগঞ্জের ইব্রাহিম খলিল সোহেল (২৭) নামে এক প্রবাসীকে ছুরিকাঘাত করে ফরিদগঞ্জেরই আরেক প্রবাসী রুবেল হোসেন খুন করেছে।
৩ এপ্রিল শুক্রবার ভোরে দক্ষিণ অফ্রিকার জোহনেসবার্গের ব্লুটেন শহরে এ হত্যার ঘটনা ঘটে।
নিহত ইব্রাহিম খলিল সোহেলের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার টিএন্ডটি এলাকায়। কাঠ ও করাত কল ব্যবসায়ী গোলাপ সর্দারের ৮ সন্তানের মধ্যে সোহেল ছিলেন সবার ছোট।
বাংলাদেশির সঙ্গে আর্থিক লেনদেনের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে- এমন অভিযোগ করেছেন নিহতের স্বজনরা।

জানা যায়, পরিবারের স্বচ্ছলতা ফিরাতে ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ও বর্তমানে উপজেলা সদরে বসবাসরত গোলাপ সর্দারের ছেলে ইব্রাহিম খলিল সোহেল গত ৮ বছর পুর্বে দক্ষিন অফ্রিকায় পাড়ি জমায়। যাওয়ার পর থেকে সোহেলের কাগজপত্র না থাকায় দোকান ক্রয়ের জন্য তার জমানো টাকা পার্শ্ববর্তী এলাকা চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামের রুবেল হোসেনের কাছে জমা দেয়।

শুক্রবার সকালে দোকান ক্রয়ের জন্য রুবেলের কাছে পাওনা বাংলাদেশী মুদ্রায় দেড় কোটি টাকা দাবী করে। কথা কাটাকাটির এক পর্যায়ে রুবেল উত্তেজিত হয়ে
সোহেলকে ছুরিকাঘাত করে। এ সময় টুটুল ও সাজু নামে দুই বাঙালি বন্ধু ঘাতক রুবেলের সাথে ছিল।
পরে স্থানীয় বাংলাদেশীরা সোহেলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সোহেলের মৃত্যু হয়।

ঘটনার পরপরই সোহেলের মৃত্যুর সংবাদে তার গ্রামের বাড়ী চাঁদপুরের ফরিদগঞ্জের পোয়া গ্রামে পৌঁছালে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। পুরো গ্রামে শুরু হয় শোকের মাতম।

নিহত সোহেলের পিতা গোলাপ সর্দার জানান, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। বাংলাদেশ সরকারের কাছে খুনি রুবেলের দৃষ্টান্তমূলক বিচার দাবী করছি।
এ দিকে নিহত সোহেলের ভগ্নিপতি বেলায়েত মাঝি জানান,সাউথ আফ্রিকা থেকে হত্যার কাগজপত্র সংগ্রহ করার পর আমরা খুনি রুবেলসহ সহযোগি টুটুল ও সাজুর
বিরুদ্ধে হত্যা মামলা করব।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!