July 27, 2021, 5:37 pm

News Headline :
সাবেক অর্থমন্ত্রী মুহিত করোনায় আক্রান্ত চিকিৎসা অবহেলায় ৮শ’ হাঁসের মৃত্যু, দিশেহারা খামারি নিম্নমানের কাজ করায় ভেঙে দেওয়া হলো প্যালাসাইডিং এর কাজ মহম্মদপুরে উপজেলার কাঁচা বাজার গুলোতে মানা হচ্ছে না সরকারি বিধিনিষেধ মতলবে নির্মান কাজ শেষ না হতেই ভেঙ্গে পরছে কৃষকের সুবিধায় তৈরি করতে যাওয়া কালভার্ট সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শিবলী আল সাদিক সংবর্ধিত ঝিকরগাছায় স্বাস্থ্যবিধি মেনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডে খোলা বাজারে চাউল বিক্রয় কার্যক্রম শুরু রায়পুরায় স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পিরোজপুরে গৃহবধূর মৃতদেহ উদ্ধার,মাথার পিছনে আঘাতের চিহ্ন “

দক্ষিণ আফ্রিকায় প্রবাসীর ছুরিকাঘাতে চাঁদপুরের ‍যুবক খুন

দক্ষিন অফ্রিকায় পাওনা টাকা চাওয়াককে কেন্দ্র করে চাঁদপুরের ফরিদগঞ্জের ইব্রাহিম খলিল সোহেল (২৭) নামে এক প্রবাসীকে ছুরিকাঘাত করে ফরিদগঞ্জেরই আরেক প্রবাসী রুবেল হোসেন খুন করেছে।
৩ এপ্রিল শুক্রবার ভোরে দক্ষিণ অফ্রিকার জোহনেসবার্গের ব্লুটেন শহরে এ হত্যার ঘটনা ঘটে।
নিহত ইব্রাহিম খলিল সোহেলের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার টিএন্ডটি এলাকায়। কাঠ ও করাত কল ব্যবসায়ী গোলাপ সর্দারের ৮ সন্তানের মধ্যে সোহেল ছিলেন সবার ছোট।
বাংলাদেশির সঙ্গে আর্থিক লেনদেনের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে- এমন অভিযোগ করেছেন নিহতের স্বজনরা।

জানা যায়, পরিবারের স্বচ্ছলতা ফিরাতে ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ও বর্তমানে উপজেলা সদরে বসবাসরত গোলাপ সর্দারের ছেলে ইব্রাহিম খলিল সোহেল গত ৮ বছর পুর্বে দক্ষিন অফ্রিকায় পাড়ি জমায়। যাওয়ার পর থেকে সোহেলের কাগজপত্র না থাকায় দোকান ক্রয়ের জন্য তার জমানো টাকা পার্শ্ববর্তী এলাকা চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামের রুবেল হোসেনের কাছে জমা দেয়।

শুক্রবার সকালে দোকান ক্রয়ের জন্য রুবেলের কাছে পাওনা বাংলাদেশী মুদ্রায় দেড় কোটি টাকা দাবী করে। কথা কাটাকাটির এক পর্যায়ে রুবেল উত্তেজিত হয়ে
সোহেলকে ছুরিকাঘাত করে। এ সময় টুটুল ও সাজু নামে দুই বাঙালি বন্ধু ঘাতক রুবেলের সাথে ছিল।
পরে স্থানীয় বাংলাদেশীরা সোহেলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সোহেলের মৃত্যু হয়।

ঘটনার পরপরই সোহেলের মৃত্যুর সংবাদে তার গ্রামের বাড়ী চাঁদপুরের ফরিদগঞ্জের পোয়া গ্রামে পৌঁছালে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। পুরো গ্রামে শুরু হয় শোকের মাতম।

নিহত সোহেলের পিতা গোলাপ সর্দার জানান, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। বাংলাদেশ সরকারের কাছে খুনি রুবেলের দৃষ্টান্তমূলক বিচার দাবী করছি।
এ দিকে নিহত সোহেলের ভগ্নিপতি বেলায়েত মাঝি জানান,সাউথ আফ্রিকা থেকে হত্যার কাগজপত্র সংগ্রহ করার পর আমরা খুনি রুবেলসহ সহযোগি টুটুল ও সাজুর
বিরুদ্ধে হত্যা মামলা করব।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!